বাংলাদেশ ডেস্ক: শেষ না হওয়া আইপিএলের বাকি অংশ হতে পারে যুক্তরাজ্যে। ইংল্যান্ডের চার কাউন্টি দল নিজেদের মাঠে ফ্রাঞ্চাইজি ক্রিকেটের সবচেয়ে বড় আসর আয়োজনের প্রস্তাব ভারতীয় ক্রিকেট বোর্ডকে জানিয়েছে।

২৯টি ম্যাচ খেলা হয়েছে এবারের আইপিএলে। প্লে-অফসহ বাকি আরও ৩১ ম্যাচ। ভারতীয় ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে জানানো হয়েছে যত দ্রুত সম্ভব তারা বাকি অংশটা আয়োজন করতে চায়।

এমতাবস্থায় দারুণ এক প্রস্তাব এল ইংল্যান্ড থেকে। সে দেশের একাধিক কাউন্টি ক্লাব তাদের ভেন্যুতে আইপিএলের ম্যাচ আয়োজন করার আগ্রহ প্রকাশ করেছে। সেটা তারা চায় চলতি বছরের সেপ্টেম্বরে করতে।

এমসিসি, সারে, ওয়ারউইকশায়ার এবং ল্যাঙ্কাশায়ার- এই চার কাউন্টি দল নিজেদের মাঠে আইপিএল আয়োজন করতে ইচ্ছুক। প্রতিটি কাউন্টির পক্ষ থেকেই ইংল্যান্ড ক্রিকেট বোর্ডকে চিঠি পাঠিয়ে অনুরোধ করা হয়েছে। বিষয়টি চূড়ান্ত হলে ইংল্যান্ডের মাঠে দর্শকের সামনে অনুষ্ঠিত হতে পারে আইপিএল।

Previous articleঈশ্বরদীতে র‌্যাবের পৃথক অভিযানে ১,৪৬৭ পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী আটক
Next articleদেশে করোনায় মৃত্যু ও শনাক্ত আরও কমল
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।