শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeখেলাধুলা‘একটু চেষ্টা করে দেখলাম, কেমন লাগে’

‘একটু চেষ্টা করে দেখলাম, কেমন লাগে’

বাংলাদেশ প্রতিবেদক: এখনো তিনি খেলোয়াড়। মাঠে তিনি খেলেন। তার ধারাবিবরণী দেন ধারাভাষ্যকররা। তবে হুট করে ক্রিকেটার থেকে ধারাভাষ্যকর বনে গেলেন তামিম ইকবাল। সোমবার বিপিএলের এলিমিনেটর ম্যাচে তামিম ইকবাল দিলেন কিছুক্ষণের জন্য ধারাভাষ্য।

তামিমের দল ঢাকা বিদায় নিয়েছে রাউন্ড রবিন লিগ পর্বেই। ক্রিকেট বোর্ডে এসেছিলেন একটা মিটিং করতে। মাঠে চলছিল চট্টগ্রাম ও খুলনার ম্যাচ। ষষ্ঠ ওভারে ধারাভাষ্যে আসেন তামিম। তাকে স্বাগত জানান আরেক ধারাভাষ্যকার ও জিম্বাবুয়ের সাবেক পেসার এড রাইন্সফোর্ড।

প্রথম ধারাভাষ্যের অভিজ্ঞতায় তামিম বলেন, ‘এই প্রথম ধারাভাষ্য দিচ্ছি। ম্যাচের প্রথম বলটি খেলার মতো একটু নার্ভাস লাগছে। অভিষেক ম্যাচে প্রথম বলটি আমার ব্যাটের কানায় লেগেছিল, স্লিপে ভুসি সিবান্দা ক্যাচ ছেড়েছিলেন। এখনও একটু নার্ভাস লাগছে।’

তিনি আরো বলেন, ‘আমি এমনিই বোর্ডে আসছিলাম, মিটিং ছিলো। শেষ পাকিস্তান সিরিজেও বলা হয়েছিল, তবে করা হয়নি (ধারাভাষ্য)। এবার একটু চেষ্টা করে দেখলাম, কেমন লাগে। আমি তো আসলে কমেন্ট্রি করিনি বলতে গেলে, নিজেকে নিয়েই কথা বলছিলাম, খেলা নিয়ে টুকটাক বলেছি। ইন্টারেস্টিং ব্যাপার। হয়তো ভবিষ্যতের জন্য ভাবা যেতে পারে। এ মুহুর্তে চিন্তা-ভাবনা নাই (ধারাভাষ্যকার হওয়ার)।’

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments