মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪
Homeখেলাধুলাহঠাৎ মত বদল, দক্ষিণ আফ্রিকায় যাচ্ছেন সাকিব

হঠাৎ মত বদল, দক্ষিণ আফ্রিকায় যাচ্ছেন সাকিব

বাংলাদেশ প্রতিবেদক: মানসিক অবসাদের কারণে ৩০ এপ্রিল পর্যন্ত আন্তর্জাতিক ও ঘরোয়া ক্রিকেট থেকে বিশ্রাম দেয়া হয়েছিল বাংলাদেশ দলের তারকা অলরাউন্ডার সাকিব আল হাসানকে।

ক্যারিয়ারের পরের পরিকল্পনা নিয়ে আজ শনিবার বিসিবির সাথে বৈঠকে বসেছিলেন বিশ্বসেরা অলরাউন্ডার। বৈঠক শেষে তিনি বলেন, বোর্ড যেভাবে বলবে এখন থেকে সেভাবেই চলবেন তিনি।

সাংবাদিকদের মুখোমুখি হয়ে সাকিব বলেন, ‘পাপন ভাইয়ের সাথে কথা হয়েছিল, গতকালও হয়েছে। আজকেও (শনিবার) কথা হয়েছে। আমরা পুরো বছরের প্লানটা করতে পেরেছি। যেহেতু আমি তিনটা ফরম্যাটেই আছি (চুক্তিতে), তিনটা ফরম্যাটেই অ্যাভেইলেবল থাকব। বোর্ড ডিসাইড করবে আমার কখন খেলা দরকার আর কখন বিশ্রাম নেয়া দরকার। সেটা এ দক্ষিণ আফ্রিকা সফর থেকেই। এই সিরিজেও আমি থাকব।’

এর খানিক পরেই বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন জানিয়ে দিলেন, আগামীকাল (রোববার) রাতে দক্ষিণ আফ্রিকার বিমান ধরবেন সাকিব।

এরইমধ্যে বাংলাদেশ দল তিন ভাগে শুক্রবার দক্ষিণ আফ্রিকায় উড়াল দিয়েছে। গতকাল বেলা ১১টায় প্রথম দলে আট সদস্য এবং রাত ১১টায় ঢাকা ছেড়েছে দ্বিতীয় ভাগের দলটি। আজ সকাল পৌনে ১১টায় যাত্রা করেছে শেষ দল। এই দলে টেস্ট ক্রিকেটাররা আছেন।

এর বাইরেও তিন সদস্যের একটি দল দক্ষিণ আফ্রিকা যাবে। তাদের সাথেই সাকিব যাচ্ছেন সেখানে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments