বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeখেলাধুলাসেই শিশুর অপারেশনের দায়িত্ব নিলেন আফ্রিদি

সেই শিশুর অপারেশনের দায়িত্ব নিলেন আফ্রিদি

বাংলাদেশ ডেস্ক: স্টেডিয়ামে ছেলের অপারেশনের আবেদনকারী সেই পিতার সাথে যোগাযোগ করেছে শহিদ আফ্রিদির টিম। ইতোমধ্যে আফ্রিদি ওই অসুস্থ ছেলের চিকিৎসার দায়িত্ব গ্রহণের ঘোষণা দিয়েছেন।

বৃহস্পতিবার এক টুইট বার্তায় বিষয়টি নিশ্চিত করেন আফ্রিদি নিজেই।

তাতে তিনি বলেন, ‘শিশুটির প্রতি আমার দৃষ্টি আকর্ষণ করানোয় আপনাদের প্রতি শুকরিয়া। আমার টিম শিশুর পরিবারের সাথে যোগাযোগ করেছে। আমরা ওই শিশুর দেখভাল ও সাহায্য করতে প্রয়োজনীয় ব্যবস্থা নেব।’

করাচির জাতীয় স্টেডিয়ামে অস্ট্রেলিয়ার সাথে পাকিস্তানের দ্বিতীয় টেস্ট চলছিল। এরইমধ্যে এক দর্শকের দিকে ক্যামেরা পড়তেই দেখা গেল- তার হাতে একটি প্লেকার্ড, তাতে লেখা- ‘আল্লাহর দোহাই! শহিদ খান আফ্রিদি ও মোহাম্মদ রিজওয়ান, আমার ছেলের অপারেশনের ব্যবস্থা করে দাও।’

এই ঘটনার পরে বিষয়টি টুইটারে ব্যাপকভাবে ছড়িয়ে পড়ে। এক পর্যায়ে তা নজরে আসে পাকিস্তানের সাবেক ক্যাপ্টেন শহিদ খান আফ্রিদিরও। তারপরই তিনি শিশুটির চিকিৎসার দায়িত্ব গ্রহণের ঘোষণা দেন এবং বিষয়টি তার নজরে নিয়ে আসায় টুইটার ব্যবাহারকারীদের কৃতজ্ঞতা আদায় করেন তিনি।

সূত্র : ডেইলি জং

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments