বাংলাদেশ প্রতিবেদক: ‘সব ফরম্যাটেই খেলতে চায় সাকিব, কিন্তু খেলার সময় তাকে পাওয়া যায় না’– মন্তব্যটি বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের। আসন্ন শ্রীলঙ্কা সিরিজের আগে নানা বিষয়ে কথা বলতে গিয়ে এমন মন্তব্য করেন তিনি।

দক্ষিণ আফ্রিকা সফরের আগে সাকিবকে নিয়ে অনেক নাটক হয়েছে। তা সবারই জানা। তখন সাকিব বলেছিল, দলের হয়ে সব ম্যাচ খেলতে চান। কিন্তু মাঝখানে হুট করে বলে বসেন, দক্ষিণ আফ্রিকা সফর থেকে বিশ্রামই চান তিনি। যদিও পরে বিসিবির হস্তক্ষেপে ওয়ানডে সিরিজ খেলেন তিনি। তবে টেস্ট খেলা হয়নি, পারিবারিক কারণে ফিরেছিলেন দেশে।

রোববার সংবাদ মাধ্যমের সামনে সাকিবের প্রসঙ্গে নাজমুল হাসান পাপন বলেন, ‘সাকিবের তিন ফরম্যাটে খেলার ব্যাপারটা বলা কঠিন। ওকে সব ফরম্যাটে সকলেই চায়। কিন্তু ওকে পাওয়া কঠিন। ওর সাথে কথা বললে মনে হয় সবগুলো খেলতে চায়। খেলা আসলে আবার ওকে পাওয়া যায় না।’

তামিম বর্তমানে টি-টোয়েন্টি থেকে বিশ্রামে আছেন। মাহমুদুল্লাহ সরে গেছেন টেস্ট থেকে। মুশফিকের টি-টোয়েন্টি খেলে যাওয়া নিয়েও প্রশ্ন আছে। বিসিবি সভাপতি জানিয়েছেন, মুশফিকের বিষয়টিও দ্রুতই জানা যাবে।

পেসার মোস্তাফিজুর রহমানের টেস্ট খেলা নিয়ে পাপন জানান, মোস্তাফিজ বোর্ডের টেস্ট বিবেচনায় নেই। তবে দলের দরকার পড়লে তাকে টেস্ট খেলতে হবে। হাতে পেসার না থাকলে ফিজকে ডাকলে তিনি ‘না’ করবেন না বলে বিশ্বাস বিসিবি সভাপতির।

Previous articleপদত্যাগ করতে পারেন শ্রীলঙ্কার প্রধানমন্ত্রী মাহিন্দা রাজাপাকসে
Next articleবিদেশীদের কাছে অভিযোগ না করতে শ্রমিক নেতাদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।