শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeখেলাধুলাবল ছুড়ে মারায় তাইজুলের জরিমানা

বল ছুড়ে মারায় তাইজুলের জরিমানা

বাংলাদেশ প্রতিবেদক: শ্রীলঙ্কার তারকা অলরাউন্ডার অ্যাঞ্জেলো ম্যাথুসের দিকে বল ছুড়ে মারায় জরিমানা করা হয়েছে বাংলাদেশের স্পিনার তাইজুল ইসলামকে। ম্যাচ ফির ২৫ শতাংশ জরিমানা করা হয়েছে তাকে।

বুধবার মিরপুর টেস্টের তৃতীয় দিনে এ ঘটনা ঘটে।

৬৯তম ওভারে তাইজুলের চতুর্থ ডেলিভারিটি সোজা ড্রাইভ করেন ম্যাথুস। বল কুড়িয়ে সোজা ম্যাথুসের দিকেই থ্রো করেন তাইজুল। যদিও পপিং ক্রিজ বের হয়ে রান নেয়ার চেষ্টা করেননি ম্যাথুস। তারপরও তার দিকে বল ছুঁড়ে মারেন তাইজুল।

এ বিষয়ে আইসিসি বিবৃতিতে জানিয়েছে, এটা আচরণবিধির লেভেল-১ অপরাধ করেছেন তাইজুল। আইসিসির আচরণবিধির ২.৯ অনুচ্ছেদ ভঙ্গ করেছেন তিনি। যা আন্তর্জাতিক ম্যাচে কোনো খেলোয়াড়কে লক্ষ্য করে বল ছুঁড়ে মারা অনুপযুক্ত বা বিপজ্জনক।

নিজের অপরাধ স্বীকার করে নিয়েছেন তাইজুল। ম্যাচ রেফারি ক্রিস ব্রডের দেয়া শাস্তি তাইজুল মেনে নেয়ায় আনুষ্ঠানিক শুনানির প্রয়োজন হয়নি। পাশাপাশি তাইজুলের ডিসিপ্লিনারি রেকর্ডে একটি ডিমেরিট পয়েন্ট যোগ হয়েছে। যা ২৪ মাসের মধ্যে প্রথম অপরাধ ছিল।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments