বাংলাদেশ প্রতিবেদক: আসন্ন এশিয়া কাপ অনুষ্ঠিত হবে টি-২০ ফরম্যাটে, যে ফরম্যাটে বাংলাদেশ এখনো অপেক্ষাকৃত দুর্বল। তবে টি-২০-তে বদলে যাওয়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছে জাতীয় দলের ক্রিকেটাররা।

মিরপুরের শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে পাওয়ার হিটিং ব্যাটিং আরো রপ্ত করার জন্য ঘাম ঝরিয়ে যাচ্ছেন নতুন টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসান থেকে শুরু করে মুশফিকুর রহিম, মেহেদী হাসান মিরাজ কিংবা আনামুল হক বিজয়রা। ক্রিকেটারদের সেই অনুশীলন দেখতে স্টেডিয়ামে হুট করে হাজির হলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন।

বৃহস্পতিবার দুপুরে হঠাৎ মিরপুরে হাজির হন বিসিবি সভাপতি। মাঠে এসে ক্রিকেটারদের রীতিমতো ‘সারপ্রাইজ’ দিয়েছেন বোর্ড প্রধান। নাজমুল হাসান যখন মাঠে আসেন তখন সেন্টার উইকেটে ব্যাটিং করছিলেন মুশফিক। সাকিব অনুশীলন শেষ করে আগেই ড্রেসিংরুমে ঢুকে যান।

অনুশীলন থামিয়ে মুশফিক, মিরাজ, সাইফউদ্দিনরা বোর্ড প্রধানের সাথে দেখা করে আলোচনায় যোগ দেন। এ সময় ক্রিকেট পরিচালনা কমিটির প্রধান জালাল ইউনুস, টিম ডিরেক্টরও উপস্থিত ছিলেন।

এশিয়া কাপের যাত্রা শুরুর আগে কোচ ও অধিনায়কের সাথে আলোচনায় বসার কথা রয়েছে। কোচ রাসেল ডমিঙ্গো ও বোলিং কোচ অ্যালান ডোনাল্ড শুক্রবার ঢাকায় আসবেন। শনিবার স্থানীয় এক হোটেলে তারা আলোচনায় বসবেন৷

Previous articleপাঁচবিবিতে খাদ্য বান্ধব কর্মসূচীর উপকারভোগীদের অনলাইন করার নামে টাকা নেওয়ার অভিযোাগ
Next articleউলিপুরে জমিতে থাকা বিদ্যুতের পিলারের টানা তারে জীবন গেল যুবকের
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।