আবুল কালাম আজাদ: কুড়িগ্রামের উলিপুরে উপজেলার পৌরসভাধীন পশ্চিম নাওডাঙ্গা আদর্শ পাড়া গ্রামের মোঃ মফিজল হকের পুত্র নুরনবি মিয়া (১৪) নামের এক যুবক জমিতে থাকা বিদ্যুতের পিলারের টানা তারে কারেন্ট শক খেয়ে মর্মান্তিক ভাবে মৃত্যু হয়েছে।

স্থানীয় ও এলাকাবাসী সুত্রে জানা যায়, বৃহস্পতিবার সকাল আনুমানিক ৮ ঘটিকায় নুরনবি বাড়ির পাশের জমিতে কোদাল নিয়ে কাজের উদ্দেশ্যে যায়। জমিতে থাকা বিদ্যুতের পিলারের টানা তার ছিঁড়ে মেইন তারের সাথে যুক্ত হয়ে টানা তারটি কারেন্ট হয়। এবং টানা তারটি ঝুলন্ত অবস্থায় থাকে। টানা তারটি সরিয়ে রাখতে তারের মধ্যে হাত দিলে কারেন্ট শক খেয়ে সেখানেই তার মৃত্যু হয়।

প্রতক্ষ্যদর্শি মোঃ তাহের, কাজি, ফজল উদ্দিন, রফিকুল ইসলাম সহ আরও অনেকে ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বিদ্যুতের পিলারের টানা তার ছিঁড়ে মেইন তারে লেগে টানা তার কারেন্ট হয়। টানা তারটি ঝুলন্ত অবস্থায় থাকে। টানা তারটি সরাতে তারের মধ্যে হাত দিলে সেখানেই কারেন্ট শক করে তার মৃত্যু হয়। পরে স্থানীরা তাকে উলিপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎক তাকে মৃত্যু বলে ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সুভাস চদ্র সরকার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন হাসপাতালে নেয়ার আগেই তার মৃত্যু হয়।”

Previous articleক্রিকেটারদের পাওয়ার হিটিং অনুশীলন দেখতে মিরপুরে পাপন
Next article‘তিতুমীর থেকে শুরু করে এ জাতির মুক্তির সংগ্রাম অনেকেই করেছেন কিন্তু তারা সবাই ব্যার্থ হয়েছে’
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।