বাংলাদেশ প্রতিবেদক: বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের পেসার আল আমিন হোসেনের বিরুদ্ধে যৌতুকের জন্য স্ত্রীকে মারধরের অভিযোগ উঠেছে। মিরপুর মডেল থানায় তার স্ত্রী এ বিষয়ে থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

বৃহস্পতিবার থানায় এ অভিযোগ করা হয়। বিষয়টি নিশ্চিত করেছে থানা কর্তৃপক্ষ।

মিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাজিরুর রহমান জানান, আল আমিন হোসেনের বিরুদ্ধে তার স্ত্রী একটি লিখিত অভিযোগ করেছেন। বিষয়টি যাচাই বাছাই চলছে। বিসিবিকেও বিষয়টি জানানো হয়েছে বলেও জানান তিনি।

মারধর কিংবা যৌতুক দাবির বিষয়ে অভিযোগ কি না জানতে চাইলে ওসি বলেন, এ রকমই একটি অভিযোগ দিয়েছেন আল-আমিনের স্ত্রী।

আল আমিনের স্ত্রী ইসরাত জাহান গণমাধ্যমের মুখোমুখি হয়ে বলেন, ‘সে অন্য মেয়ে নিয়ে থাকে, ২৫ আগস্ট আমাকে মারধর করেছে। তাই থানায় অভিযোগ করেছি। তবে আমি আপস করতে চাই, আবারো সংসার করতে চাই।’

উল্লেখ্য, পেসার আল আমিন সর্বশেষ জাতীয় দলে খেলেছেন ২০২০ সালে। এরপর ঘরোয়া ক্রিকেটে নিজেকে ব্যস্ত রেখেছেন ৩২ বছর বয়সী এই ক্রিকেটার। জাতীয় দলে খেলার সময়ও শৃঙ্খলা ভঙের অভিযোগ উঠেছিল তার বিরুদ্ধে। এ কারণে ২০১৫ সালের অস্ট্রেলিয়া বিশ্বকাপ থেকে দেশেও ফেরত পাঠানো হয় তাকে। নতুন করে ফের বিতর্কে জড়ালেন তিনি।

Previous articleসাপাহারে পূর্ণভবা নদীর বন্যা নিয়ন্ত্রন বাঁধ হতে যাচ্ছে দৃষ্টি নন্দন আম্রকানন
Next articleকালিহাতীতে দৈনিক মজলুমের কন্ঠের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।