বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeখেলাধুলাহাকিমির অর্ধেক সম্পত্তি দাবি স্ত্রীর, কিন্তু সব মায়ের নামে

হাকিমির অর্ধেক সম্পত্তি দাবি স্ত্রীর, কিন্তু সব মায়ের নামে

বাংলাদেশ প্রতিবেদক: এক নারীকে যৌন নির্যাতনের অভিযোগে মরক্কোর তারকা ফুটবলার আশরাফ হাকিমিকে ডিভোর্স দিতে যাচ্ছেন তার স্ত্রী হিবা আবুক। স্বামীর সম্পদের অর্ধেক দাবি করেছেন তিনি। কিন্তু আশ্চর্যের ব্যাপার হলো, হাকিমির সব সম্পত্তি তার মায়ের নামে রাখা। ফলে ঘটনা এখন অন্যদিকে মোড় নিয়েছে।

স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কা জানিয়েছে, হাকিমির স্ত্রী হিবা আবুক স্বামীর কাছ থেকে তার সম্পদের অর্ধেক দাবি করেছেন। এর পরিপ্রেক্ষিতে তিনি জানতে পারেন, হাকিমির সম্পদের কোনো কিছুই তার নামে নেই। সব সম্পত্তি তার মায়ের নামে। কয়েক বছর ধরে হাকিমির বেতনও নিজের অ্যাকাউন্টে নিয়ে আসছেন তার মা।

এদিকে হিবার সম্পদ দাবি করার ঘটনা স্পেন, ফ্রান্স ও মরক্কোয় বেশ আলোড়ন তুলছে।

অনেকের মতে, হিবার নিজের ভরণপোষণের জন্য হাকিমির অর্থসম্পদের ওপর নির্ভর করার প্রয়োজন নেই। হাকিমির অবশ্য প্রাচুর্যের কমতি নেই। আফ্রিকার সবচেয়ে বেশি বেতনধারী ফুটবলারদের মধ্যে হাকিমির অবস্থান ছয় নম্বরে।

এক হিসাবে জানা গেছে, তার সম্পদের পরিমাণ ২৪ মিলিয়ন ডলার। হাকিমি প্রতি মাসে ক্লাব পিএসজি থেকে পেয়ে থাকেন এক মিলিয়ন ডলার। কিন্তু এই বেতনের কেবল ২০ শতাংশ হাকিমি পেয়ে থাকেন। বাকিটা চলে যায় তার মায়ের অ্যাকাউন্টে। সব মিলিয়ে হাকিমির এই সম্পদের ৮০ শতাংশই নিয়ন্ত্রণ করছেন তার মা। অন্যদিকে, হাকিমির চেয়ে ১২ বছরের বড় স্ত্রী হিবার সম্পদের পরিমাণ দুই মিলিয়ন ডলারের মতো।

হাকিমির সাথে বিচ্ছেদের পর হিবা সাবেক স্বামী কাছ থেকে ৮.৫ মিলিয়ন ডলার পর্যন্ত পেতে পারতেন। কিন্তু হাকিমির সব সম্পত্তি তার মায়ের নামে লেখা।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments