বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeখেলাধুলাবাংলাদেশ-পাকিস্তান অনূর্ধ্ব-১৯ এর ম্যাচগুলো দর্শকদের জন্য উন্মুক্তের সিদ্ধান্ত বিসিবি‘র

বাংলাদেশ-পাকিস্তান অনূর্ধ্ব-১৯ এর ম্যাচগুলো দর্শকদের জন্য উন্মুক্তের সিদ্ধান্ত বিসিবি‘র

মাসুদ রানা রাব্বানী: বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের অনুরোধের পরিপ্রেক্ষিতে আগামী ১৩, ১৫ ও ১৭ মে রাজশাহীর শহীদ এএইচএম কামারুজ্জামান বিভাগীয় স্টেডিয়ামে অনুষ্ঠিতব্য বাংলাদেশ- পাকিস্তান অনূর্ধ্ব-১৯ এর মধ্যকার তিনটি ম্যাচ দর্শকদের জন্য উন্মুক্ত রাখার সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এমন ইতিবাচক সিদ্ধান্তে বিসিবিকে আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন রাসিক মেয়র।

বিসিবি‘র ন্যাশনাল গেম ডেভেলপমেন্ট ম্যানেজার আবু ইমাম মো. কাউসার বলেন, রাজশাহীর ক্রীড়াপ্রেমী মানুষদের কথা বিবেচনায় সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন মহোদয়ের অনুরোধের প্রেক্ষিতে আগামী ১৩ মে ৪র্থ ও ১৫ মে ৫ম ওয়ানডে এবং ১৭ মে টি-টুয়েন্টি টুর্নামেন্ট দর্শকদের জন্য উন্মুক্ত থাকবে। স্টেডিয়ামের ১১নং গেট দিয়ে দর্শকরা প্রবেশ করতে পারবেন। প্রয়োজনে আরেকটি গেট খুলে দেওয়া হবে। দর্শকদের জন্য সিটি কর্পোরেশনের পক্ষ থেকে ভ্রাম্যমান টয়লেটের ব্যবস্থা থাকবে। খেলা দেখতে আগত নাগরিকের জাতীয় পরিচয়পত্র ও শিক্ষার্থীদের আইডি কার্ড সাথে রাখার অনুরোধ জানাচ্ছি।

উল্লেখ্য, বৃহস্পতিবার (১১ মে) বাংলাদেশ-পাকিস্তান অনূর্ধ্ব-১৯ এর তৃতীয় ওয়ানডে ম্যাচ রাজশাহীর শহীদ এএইচএম কামারুজ্জামান বিভাগীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়। এই ম্যাচে ৪ উইকেটে পাকিস্তানকে হারিয়েছে বাংলাদেশের যুবরা। দীর্ঘ প্রায় ১৩ বছর পর রাজশাহীতে আন্তর্জাতিক ম্যাচ অনুষ্ঠিত হলেও তা দর্শকদের জন্য উন্মুক্ত ছিল না। ফলে খেলা দেখা থেকে বঞ্চিত হয় রাজশাহীর হাজার হাজার দর্শকরা। এরপরিপ্রেক্ষিতে রাজশাহীর ক্রীড়াপ্রেমী মানুষের জন্য বাংলাদেশ-পাকিস্তান অনূর্ধ্ব-১৯ এর মধ্যকার তিনটি ম্যাচ দর্শকদের জন্য অনুরোধ জানান রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments