মঙ্গলবার, ফেব্রুয়ারি ২০, ২০২৪
Homeখেলাধুলাআফগানিস্তান সিরিজের জন্য বাংলাদেশের ওয়ানডে দল ঘোষণা, ৩ পরিবর্তন

আফগানিস্তান সিরিজের জন্য বাংলাদেশের ওয়ানডে দল ঘোষণা, ৩ পরিবর্তন

বাংলাদেশ প্রতিবেদক: আফগানিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজের জন্য দল ঘোষণা করেছে বিসিবি। রদবদল আছে বেশ কয়েকটি, তবে চমক নেই কোনো। টেস্ট দলে না থাকলেও ওয়ানডে দলে আছেন সাকিব আল হাসান ও তামিম ইকবাল।

ঘোষিত ১৫ সদস্যের দল থেকে বাদ পড়েছেন রনি তালুকদার, ইয়াসির আলি রাব্বি ও মৃত্যুঞ্জয় চৌধুরী। রনি ও মৃত্যুঞ্জয় শেষ সিরিজে খেলার সুযোগ পেলেও কোনো ম্যাচ না খেলেই বাদ গেলেন ইয়াসির। তাদের বদলে দলে ফিরেছেন তাসকিন, আফিফ, নাইম শেখ।

ঢাকা প্রিমিয়ার লিগে দারুণ পারফর্মেন্সের পুরস্কার পেয়েছেন আফিফ ও নাইম। আবাহনীর হয়ে ১৬ ইনিংস খেলে আসর সর্বোচ্চ ৯৩২ রান করেন নাইম। একই দলের হয়ে ১৫ ম্যাচে ১১০.৬৬ স্ট্রাইকরেটে ৫৫০ রান করেন আফিফ।

আগামী জুলাইয়ে চট্টগ্রামে আফগানদের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে বাংলাদেশ দল। খেলাগুলো মাঠে গড়াবে ৫, ৮ ও ১১ জুলাই।

বাংলাদেশের ওয়ানডে স্কোয়াড
তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, সাকিব আল হাসান, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, তাওহিদ হৃদয়, মেহেদি হাসান মিরাজ, তাইজুল ইসলাম, তাসকিন আহমেদ, এবাদত হোসেন, মুস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ, শরিফুল ইসলাম, আফিফ হোসেন, নাইম শেখ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments