রবিবার, জুন ২৩, ২০২৪
Homeখেলাধুলাতামিমকে ছাড়াই বিশ্বকাপের জন্য চূড়ান্ত দল ঘোষণা করল বাংলাদেশ

তামিমকে ছাড়াই বিশ্বকাপের জন্য চূড়ান্ত দল ঘোষণা করল বাংলাদেশ

বাংলাদেশ প্রতিবেদক: হয়ে গেল বাংলাদেশের বিশ্বকাপ দল ঘোষণা। বড়-সড় চমক রেখেই দল ঘোষণা করল নির্বাচকরা। অবাক হলেও সত্য বিশ্বকাপ দলে নেই তামিম ইকবাল। সম্ভাবনা জাগিয়েও শেষ পর্যন্ত বিশ্বকাপে খেলা হচ্ছে না তার। নিজের শেষ বিশ্বকাপে দর্শক হয়েই কাটাতে হচ্ছে দেশের সেরা এই ব্যাটসম্যানের।

শেষ দল হিসেবে বিশ্বকাপ দল প্রকাশ করলো বাংলাদেশ। অন্য সব দেশ দল ঘোষণার কাজটা আগেই সেরে ফেলেছিল। শেষদিনের অপেক্ষায় ছিল কেবল বাংলাদেশ ও শ্রীলঙ্কা। শ্রীলঙ্কাও সন্ধ্যার আগেই সমাধা করে তাদের কার্য, অপেক্ষা ছিল শুধু বাংলাদেশ কি করে!

চমক যে আসবে তা নিশ্চিতই ছিল। গতরাত থেকেই খবর বেরিয়েছিল, নিজেদের মাঝে দ্বন্দ্বের জেরে বিশ্বকাপে দেখা যাবে না তামিম ও সাকিবের মধ্যকার একজনকে। যেখানে শেষ পর্যন্ত বাদ গেলেন তামিমই। তবে আছেন মাহমুদউল্লাহ রিয়াদ। অভিজ্ঞ এই অলরাউন্ডারকে নিয়েই ভারত যাচ্ছে বাংলাদেশ দল।

একটু ভিন্নভাবেই এবারের দল ঘোষণা করলো বিসিবি। ক্রিকেটারদের হোটেল রুমে জার্সি পৌঁছে দিয়ে তাদের নিজেদের মুখে ঘোষণা দিয়েই নিশ্চিত করা হয় বিশ্বকাপ যাত্রা।

দলে আছেন যারা—

১. সাকিব আল হাসান
২. মুশফিকুর রহিম
৩. লিটন দাস
৪. নাজমুল হোসেন শান্ত
৫. তাওহীদ হৃদয়
৬. মেহেদী মিরাজ
৭. মাহমুদউল্লাহ রিয়াদ
৮. তাসকিন আহমেদ
৯. মোস্তাফিজুর রহমান
১০. হাসান মাহমুদ
১১. শরিফুল ইসলাম
১২. নাসুম আহমেদ
১৩. শেখ মাহেদি হাসাম
১৪. তানজিদ তামিম
১৫. তানজিম সাকিব

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments