রবিবার, মে ১৯, ২০২৪
Homeখেলাধুলাভারত বিশ্বকাপ: ফের আইসিসির কাছে অভিযোগ করতে হলো পাকিস্তানকে

ভারত বিশ্বকাপ: ফের আইসিসির কাছে অভিযোগ করতে হলো পাকিস্তানকে

বাংলাদেশ প্রতিবেদক: ভারত বিশ্বকাপে পাকিস্তানিদের বিড়ম্বনা যেন শেষ হচ্ছেই না। দুই দেশের রাজনৈতিক দূরত্ব যেন খেলার মধ্যেও টেনে আনতে চাইছে ভারত। প্রথমে ঝামেলা তৈরি হয়েছিল পাকিস্তানের ক্রিকেটারদের ভারতে আসা নিয়ে, আর এখন একই সমস্যায় পড়েছেন পাকিস্তানের সাংবাদিক ও সমর্থকদের একাংশ। ফলে এর সমাধান চেয়ে আইসিসি-কে চিঠি লিখেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড।

শনিবার পাঠানো ওই চিঠিতে পাকিস্তান লিখেছে, প্রথমে আমাদের ক্রিকেটারদের ভিসা দিতে দেরি করেছে ভারত। ফলে আমাদের দুবাইয়ের পরিকল্পনা ভেস্তে যায়। এবার সাংবাদিক ও সমর্থকদের ক্ষেত্রেও একই ঘটনা হচ্ছে। খবর আনন্দবাজারের।

চিঠিতে এই সমস্যার সমাধান চাওয়া হয়েছে। এর আগে পাকিস্তানের ক্রিকেটারদেরও ভারতে আসা নিয়ে সমস্যা সৃষ্টি হয়। আইসিসিকে চিঠি লিখেই সমাধান পায় পাকিস্তান।

ইতোমধ্যে হায়দরাবাদে একটি ওয়ার্ম আপ ম্যাচ খেলে ফেলেছে পাকিস্তান। এখনো ভারতে আসতে পারেননি দেশটির সাংবাদিক ও সমর্থকদের একাংশ। এটিকে তাই বেশ দুঃখজনক আখ্যা দিচ্ছেন সমর্থকেরা।

৫ অক্টোবর থেকে বিশ্বকাপ শুরু হয়ে যাবে। ৬ অক্টোবর নেদারল্যান্ডসের বিরুদ্ধে প্রথম ম্যাচ পাকিস্তানের। দেশটি থেকে প্রায় ৫০ জন সাংবাদিকের বিশ্বকাপ উপলক্ষে ভারতে আসার কথা।

ভারতীয় বোর্ড সূত্রের খবরে বলা হয়েছে, পররাষ্ট্র মন্ত্রণালয়ের পক্ষ থেকে সাংবাদিকদের নাম জানতে চাওয়া হয়েছে। সেই আবেদন মন্ত্রণালয় মঞ্জুর করলেই তাদের অ্যাক্রিডিয়েশন পাশ করাবে বিসিসিআই।

আইসিসিকে চিঠি লিখে পিসিবি জানিয়েছে, ভিসা না পাওয়ায় সমর্থক ও সাংবাদিকরা হতাশ। আইসিসি যেন বিষয়টি খতিয়ে দেখে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments