রবিবার, মে ১৯, ২০২৪
Homeখেলাধুলাতামিমকে নিয়ে প্রশ্নে হাথুরু বললেন, 'এটা খুবই অদ্ভুত প্রশ্ন’

তামিমকে নিয়ে প্রশ্নে হাথুরু বললেন, ‘এটা খুবই অদ্ভুত প্রশ্ন’

বাংলাদেশ প্রতিবেদক: আফগানিস্তানের পেসার ফজল হক ফারুকীকে গত কয়েক ম্যাচ ধরে খেলতেই পারছিলেন না তামিম। তাই বিশ্বকাপ দল ঘোষণার আগে বিসিবি থেকে বাঁহাতি এই ওপেনারকে প্রস্তাব দেওয়া হয়েছিল এই ম্যাচে নিচের দিকে ব্যাটিং করার। সেটা প্রত্যাখান করে বাঁহাতি ওপেনার বিশ্বকাপ থেকে নিজেকে সরিয়ে নেওয়ার কথাও জানিয়ছেন। শেষ পর্যন্ত তাকে ছাড়াই বিশ্বকাপের দল ঘোষণা করে বিসিবির নির্বাচক কমিটি।

শনিবার ধর্মশালায় আফগানদের বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ অভিযান শুরু করবে বাংলাদেশ। তার আগে আজ সংবাদ সম্মেলনে দলের প্রতিবিধি হয়ে এসেছেন কোচ চন্ডিকা হাথুরুসিংহে। কালো সানগ্লাস পরে সাংবাদিকদের সব প্রশ্নের জবাব দিয়েছেন তিনি। এর মধ্যে তামিমকে নিয়ে করা এক প্রশ্নে বিরক্তিই প্রকাশ করলেন হাথুরু।

বাংলাদেশ কোচকে জিজ্ঞাসা করা হয়েছিল, তামিম না থাকায় আফগান পেসার ফজল হক ফারুকীর বিপক্ষে বাংলাদেশ স্বস্তিতে থাকবে কিনা? সাংবাদিকদের এমন প্রশ্ন অদ্ভুত ঠেকেছে টাইগার হেড কোচের কাছে। হাথুরু সোজাসাপ্টা বলে দিলেন, ‘এটা খুবই অদ্ভুত প্রশ্ন। আপনি এমন একজনকে নিয়ে জানতে চাইলেন যে কিনা এখানে নেই। আমি ঠিক নিশ্চিত নই এখানে স্বস্তির কি আছে।’

তবে নতুন বলে ফারুকীর আক্রমণ যে বাংলাদেশকে ভোগাতে পারে তা জানা কোচের, ‘ফারুকি ভালো বোলার। যেই তাকে খেলুক না কেন, তাতে কিছু যায় আসে না। আফগানিস্তানের জন্য কয়েক বছর ধরে ভালো করছে। যে তাকে খেলবে, তার প্রতি সম্মান দিতেই হবে।’

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments