বুধবার, মে ২৯, ২০২৪
Homeখেলাধুলা'আমি আর বেশিদিন নাই'

‘আমি আর বেশিদিন নাই’

বাংলাদেশ প্রতিবেদক: প্রায় এক যুগ ধরে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতির দায়িত্ব পালন করছেন নাজমুল হাসান পাপন। নানা সময়ে আলোচিত-সমালোচিত হয়েছেন তিনি। এবার বিসিবি ছেড়ে যাওয়ার ইঙ্গিত দিলেন পাপন।

আজ জাতীয় দলের ওপেনার তামিম ইকবালের সঙ্গে বৈঠক করেন পাপন। সেখান থেকে বেরিয়ে তিনি বলেন, ‘আমি বেশিদিন নাই। এই টার্মটা তো আর বেশি দিন নাই। এরপর আর এক বছর আছে। যাওয়ার আগে অবশ্যই আমি দলটা ঠিক করে যাবো। যা যা করা দরকার এটা আমি করে যাবো। সেটা ঠিক হবে কি না আমি জানি না। আমি যেটা মনে করি করা দরকার, ওটা করবো।

সেটা যদি অনেক কঠিন সিদ্ধান্তও হয়, সেটাও আমি নেবো। ’
তিনি বলেন, ‘একজন একেকটা কথা বলবে। ওটা শুনে সিদ্ধান্ত নেবো, তার মধ্যে আমি নাই। আমি নিজে ভেতরে ঢুকবো। আগে যেমন আমি সব জানতাম, এখন জানি না। এটা তামিমও স্বীকার করলো যে হ্যাঁ আপনি জানেন না। খালি তোমার সঙ্গে কথা বলে তো না, আমি সবার সঙ্গে কথা বলে গভীরে যাবো। যা যা সিদ্ধান্ত নিতে হয় নেবো। কে পছন্দ করলো কে করলো না, তাতে কিছু যায় আসে না। ক্রিকেটের স্বার্থে যা যা সিদ্ধান্ত নিতে হয়, আমি নেবো। ’

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments