মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
Homeসারাবাংলাপাবনায় গৃহবধূর রহস্যজনক মৃত্যু

পাবনায় গৃহবধূর রহস্যজনক মৃত্যু

কামাল সিদ্দিকী: পাবনায় ফিরোজা খাতুন (৪৫) নামের এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু হয়েছে। পুলিশ শনিবার দুপুরে সদর উপজেলার চর থেকে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। নিহত ফিরোজা উপজেলার ভাড়ারা ইউনিয়নের মোরাদহ খাঁ পাড়া গ্রামের এলাহী খাঁ’র স্ত্রী।

পাবনা সদর থানার পরিদর্শক (তদন্ত) আসাদুজ্জামান জানান, ফিরোজা খাতুন শুক্রবার (২৮ জুন) বিকেলে চরে বাদাম কুড়াতে যান। তারপর থেকে তার খোঁজ পাওয়া যায়নি। শনিবার দুপুরে স্থানীয়রা চরে কাজ করতে যাওয়ার সময় মরদেহ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয়। পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।

পরিদর্শক (তদন্ত) আসাদুজ্জামান আরো জানান, নিহতের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে এবং মরদেহের পাশে লাঠি পাওয়া গেছে। হত্যার কারণ নিশ্চিত হওয়া যায়নি। তবে পুলিশের প্রাথমিক ধারণা, কেউ তাকে মাথায় আঘাত করে হত্যা করে ফেলে রেখেছে। ময়না তদন্ত প্রতিবেদন হাতে পাওয়ার পর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে থানা সূত্রে জানা গেছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments