মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
Homeসারাবাংলাআক্কেলপুরে বাল্যবিবাহ থেকে রক্ষা পেল রিয়ামুনি

আক্কেলপুরে বাল্যবিবাহ থেকে রক্ষা পেল রিয়ামুনি

আতিউর রাব্বী তিয়াস: আক্কেলপুর উপজেলা প্রশাসনের হস্তক্ষেপে বাল্য বিবাহ থেকে রক্ষা পেয়েছে রিয়ামুনি (১৬) বছরের এক কিশোরী। সে স্থানীয় একটি মাধ্যমিক স্কুলের দশম শ্রেণীর ছাত্রী। ঘটনাটি ঘটেছে আক্কেলপুরে উপজেলার সোনামুখি ইউনিয়নের হাজড়াপাড়া গ্রামে। এলাকাবাসী সুত্রে জানাগেছে, আজ সোমবার দুপুরে উপজেলার সোনামুখি ইউনিয়নের হাজড়াপাড়া গ্রামের লতিফুল ইসলামের মেয়ের সাথে নওগাঁ সদর উপজেলার তিলকপুর গ্রামের একটি ছেলের সাথে বিয়ের প্রস্তুতি চলছিল। এমন সময় উপস্থিত উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মিজানুর রহমান ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রিতা রানী পাল। তাদের সহযোগীতায় বাল্যবিবাহ থেকে রক্ষা পেল ১৬ বছরের কিশোরী রিয়ামুনি।

উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মোঃ মিজানুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে গ্রাম পুলিশের সহযোগীতায় আমরা সেখানে উপস্থিত হয়ে মেয়ে ও মেয়ের বাবাকে বুঝিয়ে বন্ধ করে দেয়া হয় বিয়ের অনুষ্ঠান। ভ্রাম্যমান আদালতে মেয়ের বাবা কে ৫ হাজার টাকা জরিমানা ও মেয়ের বাবা মেয়ের বয়স ১৮ বছর পুর্ণ না হওয়া পর্যন্ত আর বিয়ে দিবেন না এই মর্মে একটি মুসলিকা লিখে দেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments