সোমবার, ফেব্রুয়ারি ২৬, ২০২৪
Homeপ্রশাসননির্বাচনকে ঘিরে আগাম প্রস্তুতি নেওয়া হয়েছে: বিজিবি মহাপরিচালক

নির্বাচনকে ঘিরে আগাম প্রস্তুতি নেওয়া হয়েছে: বিজিবি মহাপরিচালক

বাংলাদেশ প্রতিবেদক: জাতীয় নির্বাচন ঘিরে বিজিবির কাঁধে অর্পিত দায়িত্ব পালনে সব ধরনের আগাম প্রস্তুতি নেওয়া হয়েছে বলে জানিয়েছেন বাহিনীর মহাপরিচালক (ডিজি) মেজর জেনারেল এ কে এম নাজমুল হাসান। আর কোনো প্রস্তুতি বাকি থাকলে দ্রুতই সেগুলো সম্পন্ন করা হবে বলেও জানান তিনি।
বৃহস্পতিবার দুপুরে বিজিবি সদরদপ্তরে শহীদ ক্যাপ্টেন আশরাফ হলে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন বিজিবি মহাপরিচালক। এ সময় এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

বিজিবি-বিএসএফ মহাপরিচালক পর্যায়ের ৫৩তম সীমান্ত সম্মেলন উপলক্ষে এ সংবাদ সম্মেলন আয়োজন করা হয়। গত ১১ থেকে ১৪ জুন ভারতের নয়াদিল্লীতে চারদিন ব্যাপী এ সীমান্ত সম্মেলন অনুষ্ঠিত হয়।

বিজিবি মহাপরিচালক বলেন, নির্বাচনকালীন সময় বিজিবি ডিজির ওপর যেসব অর্পিত দায়িত্ব থাকে এবং যেসব দায়িত্ব আসবে সবকিছু দক্ষতা ও পেশাদারিত্বের সঙ্গে পালন করবো।

তিনি বলেন, জাতীয় নির্বাচনে বাহিনীর পক্ষ থেকে বড় একটি ভূমিকা থাকে। নির্বাচন উপলক্ষে অনেক আগে থেকেই বাহিনীতে প্রস্তুতি নেওয়া হয়েছে। এ প্রস্তুতি অনেক আগে থেকেই শুরু করা হয়েছে। বিষয়টি চলমান রয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments