শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাপ্রবাসে বসে স্বাধীনতা বিরোধী-দুর্নীতিবাজদের পক্ষে কথা বলা বন্ধ করুন

প্রবাসে বসে স্বাধীনতা বিরোধী-দুর্নীতিবাজদের পক্ষে কথা বলা বন্ধ করুন

মোমিন মেহেদী: নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী দেশের বাইরে অবস্থানকারী রাজনীতিক-কূটকৌশলী লোভি-ভয়াবহ হামলা-মামলার ষড়যন্ত্রকারীদের প্রতি আহবান জানিয়ে বলেছেন, প্রবাসে বসে স্বাধীনতা বিরোধী-দুর্নীতিবাজদের পক্ষে কথা বলা বন্ধ করুন। তা না হলে অতিতের ক্ষতি পূরণ নিতে তৈরি হবে বাংলাদেশের মানুষ। তখন আর হাজার চেষ্টা করেও পালিয়ে-প্রবাসে আয়েশ করতে পারবেন না। জনগনের টাকায় আপনারা যে জীবন নির্বাহ করছেন, তা তখন নিরব যন্ত্রণায় পরিণত হবে।

সকল শর্ত পূরণ করে আবেদনের পর ৭৬ টি রাজনৈতিক দলের মধ্যে ১ নম্বরে থাকার পরও অন্য রাজনৈতিক দলগুলোর মত নতুনধারা বাংলাদেশ এনডিবিকেও নিবন্ধন না দেয়ায় অনুষ্ঠিতব্য একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জোটবদ্ধ বা স্বতন্ত্র নির্বাচনে অংশ না নেয়া প্রসঙ্গে বলেন, নির্বাচনের নামে মৃতু্যূর মহামিছিল তৈরি হচ্ছে। আর তাই এবার নির্বাচনকে শিক্ষা হিসেবে সামনে রেখে এগিয়ে যাচ্ছি আমরা। তিনি ২৮ ডিসেম্বর সকাল ১০ টায় দলীয় কার্যালয়ে নেতাকর্মীদের সাথে সৌজন্য সাক্ষাৎকালে উপরোক্ত কথা বলেন। এসময় প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা আবদুস সালাম হাওলাদার, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ডেইলি টাইম বাংলার সম্পাদক ডা. সুলতানা রিক্তা, গাজী একরামুল হক লিটন, যুগ্ম মহাসচিব আনোয়ার ভূঁইয়া, সহ-শিক্ষা বিষয়ক সম্পাদক হুমায়ুন কবির প্রমুখ বক্তব্য রাখেন। সভায় মহাসচিব হাসিবুল হক পুনম, ভাইস চেয়ারম্যান মাহামুদ হাসান তাহের ও সিনিয়র যুগ্ম মহাসচিব ইব্রাহিম খলিল প্রধানের পারিবারিক বিভিন্ন সমস্যা থেকে উত্তরণের জন্য দোয়া করেন জাতীয় ধর্মধারার সহ-সভাপতি বাসাবো নূরীয়া জামে মসজিদের পেশ ইমাম মাওলানা নজরুল ইসলাম।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments