শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাফেনীতে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

ফেনীতে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

ফেনী প্রতিনিধি: ফেনীতে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে আসাদ ও এনামুল হক আকন্দ নামে দুই মাদকবিক্রেতা নিহত হয়েছেন। নিহত দু’জনের বাড়ি মাদারীপুর জেলার বলে প্রাথমিকভাবে জানা গেছে।
মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের সিলোনিয়া এলাকায় এ ঘটনা ঘটে। এসময় ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটারগান ও ১৩ রাউন্ড গুলি উদ্ধার এবং ২৫০ কেজি গাঁজাসহ একটি কাভার্ডভ্যান জব্দ করা হয়।
র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-৭) ফেনী ক্যাম্প কমান্ডার শাফায়াত জামিল ফাহিম ঘটনার সত্যতা নিশ্চিত করেন।
র‌্যাব সুত্রে জানা যায়, ফেনী সদর উপজেলার ধর্মপুর সীমান্ত এলাকা থেকে বিপুল পরিমাণ ইয়াবা নিয়ে একটি চক্র লক্ষ্মীপুরের দিকে যাচ্ছে এমন সংবাদের ভিত্তিতে একটি কাভার্ডভ্যান ধাওয়া করে র‌্যাব। কাভার্ডভ্যানটি মহাসড়কের দাগনভূঞা উপজেলার সিলোনিয়া এলাকায় গেলে র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়ে।

এসময় র‌্যাবের সদস্যরাও পাল্টা গুলি ছোড়েন। পরে ঘটনাস্থল থেকে আসাদ ও এনামুল হক আকন্দ নামে দুই মাদকবিক্রোতার গুলিবিদ্ধ মরদেহ, একটি ওয়ান শুটারগান ও ১৩ রাউন্ড গুলি উদ্ধার এবং ২৫০ কেজি গাঁজাসহ একটি কাভার্ডভ্যান জব্দ করা হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments