বুধবার, মে ২৯, ২০২৪
Homeসারাবাংলাবিএনপি নেতাকে ছুরিকাঘাত, হামলাকারীকে গণপিটুনি

বিএনপি নেতাকে ছুরিকাঘাত, হামলাকারীকে গণপিটুনি

পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় মোতালেক হাওলাদার (৪০) নামে এক বিএনপি নেতাকে ছুরিকাঘাত করা হয়েছে। বুধবার সকালে উপজেলার ছোটবাইশদিয়া ইউনিয়নের তিল্লা গ্রামে এ ঘটনা ঘটে।
ছুরিকাঘাতে আহত মোতালেব ওই ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি। এদিকে এ ঘটনায় হামলাকারী শাকিল মৃধাকে ধরে গণপিটুনি দিয়েছে এলাকাবাসী।
স্থানীয় লোকজন ও প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল ৯টার দিকে ছোটবাইশদিয়া ইউনিয়নের তিল্লা নিজ বাড়ি থেকে মোতালেব হাওলাদার দোকানের উদ্দেশ্যে রওনা হন। পথিমধ্যে পার্শ্ববর্তী নলবুনিয়া গ্রামের শাকিল মৃধা তার (মোতালেব) পথরোধ করে। একপর্যায়ে ‘বিএনপি-রাজাকার এলাকায় থাকতে দিবো না বলে’ এলোপাতাড়িভাবে মোতালেবকে ছুরিকাঘাত করে শাকিল।
এদিকে, মোতালেবকে ছুরিকাঘাত করায় শাকিলকে গণপিটুনি দিয়েছে স্থানীয় জনতা। এ ব্যাপারে রাঙ্গাবালী থানার ওসি মিলন কৃষ্ণ মিত্র বলেন, ‘শাকিল প্রথমে মোতালেবকে ছুরিকাঘাতে আহত করেছে। পরে মোতালেবের লোকজন শাকিলকে কুপিয়েছে। দুইজনকে আহত অবস্থায় হাসপাতালে পাঠানো হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।’

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments