শেরপুর প্রতিনিধি: বগুড়ার শেরপুরে সুদের টাকা নিয়ে দ্বন্দ্বে সোহাগ হোসেন (২৫) নামে এক যুবককে ডেকে নিয়ে পিটিয়ে হত্যা করা হয়েছে।
বুধবার রাতে উপজেলার চকমদনপুর গ্রামে এ ঘটনা ঘটে।
নিহত সোহাগ হোসেন শেরপুর উপজেলার মির্জাপুর ইউনিয়নের চকমদনপুর গ্রামের শাহ আলমের ছেলে।
শেরপুর থানা পুলিশের এসআই আবদুল গফুর জানান, সোহাগ হোসেনের সঙ্গে একই এলাকার মোস্তফা সরকারের ছেলে সাগর হোসেনের সুদের টাকার লেনদেন ছিল। সময়মতো সুদের টাকা পরিশোধ না করায় দুজনের মধ্যে দ্বন্দ্বের সৃষ্টি হয়।
এরই জের ধরে বুধবার রাতে সাগর মির্জাপুর বাজার এলাকা থেকে সোহাগকে কৌশলে পাশে রানীরহাট মোড় এলাকায় ডেকে নিয়ে যায়। সেখানে কথাকাটাকাটির একপর্যায়ে সাগর ও তার সঙ্গীয় সন্ত্রাসীরা লাঠিসোটা দিয়ে সোহাগকে এলোপাতাড়িভাবে মারপিট শুরু করে। এ সময় সোহাগ জ্ঞান হারিয়ে ফেললে সন্ত্রাসীরা তাকে ফেলে রেখে পালিয়ে যায়।
বেশ কিছুক্ষণ পর তিনি চেতনা ফিরে পেয়ে বাড়িতে ফোন করলে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে (শজিমেক) নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় নেয়ার পরামর্শ দেন। সেখান থেকে ঢাকায় যাওয়ার পথে সিরাজগঞ্জ এলাকায় সোহাগ মারা যায়।
এ ব্যাপারে শেরপুর থানার ওসি মো. হুমায়ুন কবীর বলেন, লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে এবং মামলার প্রস্তুতি চলছে।

Previous articleহুইল চেয়ারে বসে আদালতে খালেদা জিয়া
Next articleভোটের দিন অভিনব কৌশলে যেভাবে হেনস্থা হলেন জয়নাল আবেদিন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।