সদরুল আইন: ডিসের ব্যবসা এবং অতীতের কিছু হিসেব নিকেশ এবং এলাকায় আধিপত্ত বিস্তারকে কেন্দ্র করে সদ্য নির্বাচিত সাংসদ ইকবাল হোসেন সবুজের ২ অনুসারি গ্রুপের মধ্যে আজ সংঘর্ষ হয়েছে।

জানা গেছে, শ্রীপুরের নতুন বাজার এলাকায় ডিস লাইনের ব্যবসা এবং আধিপত্ত বিস্তারকে কেন্দ্র করে আজ বিকেলে শ্রীপুরের মেয়র আনিছুর রহমান এবং সিরাজুল ইসলাম ওরফে গাই সিরাজ গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়।

সংঘর্ষে মেয়র গ্রুপের সন্ত্রাসী বাহিনীর হাতে সিরাজুল ইসলামসহ বেশ কয়েকজন মারাত্মক আহত হয়। মারাত্মক আহত হয়ে সিরাজুল ইসলাম গাজীপুর শহিদ তাজউদ্দিন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছেন।

মারাত্মক আহত সিরাজকে কিছুক্ষণ আগে গাজীপুর -৩ আসনের সাংসদ ইকবাল হোসেন সবুজ দেখতে হাসপাতালে যান।

এদিকে ঘটনাস্থলে বিপুল সংখ্যক পুলিশ পৌঁছেছে বলে জানা গেছে।এখন আইনপ্রয়োগকারি সংস্থা পুষ্পদামে মেয়র অনুসারিদের সাথে আলোচনারত বলে জানা গেছে।

এদিকে এ ধরনের ঘটনায় শ্রীপুরের মেয়র ও তার পরিবারের লোকজন সরাসরি জড়িত থাকায় তার রাজনীতির ভবিষ্যত এবং বর্তমান কর্মকান্ড প্রশ্নবিদ্ধ হয়ে পড়েছে। মেয়রের এ ধরনের কাজকে সাধারন মানুষ মোটেও ভাল চোখে দেখেনি।

জানা গেছে আজকের এই সংঘর্ষের মূল হোতা হল নতুন বাজারের আশরাফুল। যে এক সময় সাবেক এমপিপুত্র দুর্জয়ের অন্যতম কর্ণধার ছিল। রাজনৈতিক পটপরিবর্তনের সুযোগ নিয়ে আশরাফুল প্রথমে সিরাজ মেম্বারের ছায়াতলে আশ্রয় নেয় এবং বর্তমানে মেয়র আনিছুর রহমানের অনুসারিতে পরিনত হয়েছে।দুর্জয়ের এই পথিকৃতকে আশ্রয় প্রশ্রয় দেওয়ার কারনেই মেয়র আনিছুর রহমান আজ প্রথম প্রশ্নবিদ্ধ হলেন রাজনৈতিক অঙ্গনে এবং জনতার আদালতে।