শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাফেসবুকে গুজব ছড়ানোর অভিযোগে বগুড়ায় যুবক গ্রেফতার

ফেসবুকে গুজব ছড়ানোর অভিযোগে বগুড়ায় যুবক গ্রেফতার

বগুড়া প্রতিনিধি: সামাজিক যোগাযোগ মাধ্যমে (ফেসবুক) সরকারের বিরুদ্ধে মিথ্যা তথ্য দিয়ে অপপ্রচার চালানোর অভিযোগে আবু রায়হান আল বিরুনী পুশকিন (৩৫) নামের এক যুবককে আটক করেছে র‌্যাব। আবু রায়হান বগুড়া শহরের নারুলী মধ্যপাড়ার মৃত সাদেক আলী আহমদের ছেলে।

বুধবার ভোর রাতে র‌্যাব-১২ বগুড়া শহরের নারুলী মধ্যপাড়া এলাকায় অভিযান চালিয়ে আবু রায়হান আল বিরুনী পুশকিনকে গ্রেফতার করে। এসময় র‌্যাব তার কাছ থেকে দু’টি মোবাইল ফোন এবং ফেসবুক থেকে শেয়ার ও মেসেঞ্জারের কথোপকথনের স্ক্রিনশটের ১৭ পাতা জব্দ করে।

র‌্যাব-১২ বগুড়া ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর সরকার আসিফ মাহমুদ জানান, গ্রেফতারকৃত যুবক দীর্ঘদিন ধরে ফেসবুকে সরকারের বিভিন্ন গুরুত্বপূর্ণ ব্যক্তিদের নামে ভিত্তিহীন ও গুজব ছড়িয়ে স্ট্যাটাস দিয়ে আসছিল। এ ঘটনায় তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে বগুড়া সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments