বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাসিলেটে ২ জনকে পিটিয়ে হত্যা

সিলেটে ২ জনকে পিটিয়ে হত্যা

সিলেট প্রতিনিধি: সিলেটের দক্ষিণ সুরমা ও গোয়াইনঘাট উপজেলায় পৃথক ঘটনায় ২ জনকে পিটিয়ে হত্যা করা হয়েছে। বুধবার দিবাগত রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে।
বুধবার রাত সাড়ে ৮টার দিকে সিলেটের দক্ষিণ সুরমার পিরিজপুর এলাকায় কথা কাটাকাটির জের ধরে স্থানীয় সুহেল আহমদ লোহার পাইপ দিয়ে পিটিয়ে রিকশা চালক সেবুল মিয়াকে গুরুতর আহত করে।আশঙ্কাজনক অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। সেবুল মিয়া বিশ্বনাথ উপজেলার আকিলপুর গ্রামের বাসিন্দা।
দক্ষিণ সুরমা থানার ওসি খায়রুল ফজল ঘটনার সত্যতা স্বীকার করেছেন।
এর আগে সকালে গোয়াইনঘাট উপজেলার আলীরগাঁওয়ের খাষমৌজা গ্রামের নুরুদ্দিন ও আব্দুল জলিলের মধ্যে বাড়ির সীমানা নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষ নুরুদ্দিনের ছেলে কুতুব আলীকে পিটিয়ে গুরুতর আহত করে। আশঙ্কাজনক অবস্থায় তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে রাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
গোয়াইনঘাট থানার ওসি আবদুল জলিল ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments