শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলামেঘনায় ট্রলারডুবি: ২০ শ্রমিক এখনও নিখোঁজ

মেঘনায় ট্রলারডুবি: ২০ শ্রমিক এখনও নিখোঁজ

কাগজ প্রতিনিধি: মুন্সীগঞ্জের মেঘনা নদীতে ডুবে যাওয়া লঞ্চটি এখনও শনাক্ত করা সম্ভব হয়নি।
গত সোমবার রাতে মুন্সীগঞ্জ সদরের চর ঝাপটার কাছে এ ঘটনায় এখনও নিখোঁজ রয়েছেন ২০ শ্রমিক।
আজ বৃহস্পতিবার সকাল থেকে মেঘনায় উদ্ধার কাজ পরিচালনা করছে বিআইডব্লিউটিএ, ফায়ার সার্ভিস, নৌ-পুলিশ ও কোস্টগার্ড। তাদের দাবি উদ্ধারযন্ত্রে (সোনার মেশিন) ধাতব কোনো বস্তুর অস্তিত্ব শনাক্ত করা গেছে। তবে সেটা ডুবে যাওয়া ট্রলার কি না তা নিশ্চিত নয়।
সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার আশফাকুজ্জামান জানান, উদ্ধার তৎপরতা চলছে। এখনও পর্যন্ত ট্রলার শনাক্ত করা যায়নি। নিখোঁজ ২০ শ্রমিকের কোনো খোঁজ মেলেনি। মেঘনা নদীর আশপাশের সব নৌ-পুলিশ ও ফাঁড়িগুলোকে মেসেজ পাঠানো হয়েছে। নদীতে কোনো মরদেহ ও ট্রলারের খোঁজ পেলে তাৎক্ষণিকভাবে জানাতে বলা হয়েছে।
গত সোমবার রাত ৩টার দিকে মুন্সীগঞ্জ সদরের চর ঝাপটার কাছে একটি মাটিকাটা ট্রলারকে বিপরীত দিক থেকে আসা একটি তেলবাহী ট্যাংকার ধাক্কা দিলে ৩৪ জন যাত্রী নিয়ে ট্রলারটি ডুবে যায়। ১৪ শ্রমিক সাঁতার কেটে তীরে উঠতে পারলেও ২০ শ্রমিকের ভাগ্যে কি ঘটেছে তা এখন নিশ্চিত নয়। তাদের কোনো সন্ধান এখনও পাওয়া যায়নি। বুধবার উদ্ধার অভিযান শুরু হলেও ট্রলারটি শনাক্ত করতে না পারার বিকেল ৫টার উদ্ধার অভিযান সমাপ্ত করা হয়।
আজ বৃহস্পতিবার সকাল ৭টা থেকে আবারও উদ্ধার অভিযান শুরু করা হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments