শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলালক্ষ্মীপুরে ট্রাক চাপায় ৭ জন নিহত হওয়ার ঘটনায় মামলা

লক্ষ্মীপুরে ট্রাক চাপায় ৭ জন নিহত হওয়ার ঘটনায় মামলা

রবিউল ইসলাম: লক্ষ্মীপুর-চৌমুহনী সড়কের মান্দারী বাজারের এলাকায় ট্রাক চাপায় সিএনজি চালকসহ ৭ জন নিহত হওয়ার ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। নিহতের মধ্যে শামছুন নাহারের ছেলে শাহাব উদ্দিন বাদী হয়ে চন্দ্রগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাজাহান খান বৃহস্পতিবার দুপুরে বিষয়টি নিশ্চিত করে বলেন, মামলায় ট্রাক চালককে প্রধান আসামী করা হয়েছে তবে তার নাম জানা সম্ভব হয়নি। এ দিকে ঘটনার পর থেকে ট্রাক চালক ও হেলপার পলাতক রয়েছে। তবে ট্রাকটি আটক পুলিশের হেফাজতে নেয়। উল্লেখ যে, বুধবার ভোরে লক্ষ্মীপুর-ঢাকামহাসড়কের পশ্চিম মান্দারী এলাকায় ট্রাক-সিএনজি অটোরিকশার মুখোমুখি সংর্ষষে একই পরিবারের ৬জনসহ নিহত হয়। নিহতরা হলেন- সিএনজি অটোরিকশার যাত্রী একই পরিবারের শাহ আলম ও তার শিশু পুত্র অমিত হোসেন, সামছুন নাহার ও তার দুই মেয়ে নাছিমা আক্তার, রোকেয়া বেগম এবং মেয়ের জামাতা রুবেল হোসেন ও সিএনজি চালক নুর হোসেন।

নিহতের স্বজনরা জানায়, নিহত শাহ আলমের ছেলে ছাত্রলীগ কর্মী নাদিম মাহমুদ অন্তরকে মঙ্গলবার রাতে লক্ষ্মীপুরের সাদারঘর এলাকায় দুর্বৃত্তরা কুপিয়ে আহত করেন। আহত অবস্থায় তাকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। আহত নাদিম মাহমুদ অন্তরকে দেখতে তার পরিবারের লোকজন হাসপাতালে দেখতে যাচ্ছিলো। এসময় পশ্চিম মান্দারী রতনপুর এলাকায় সিএনজি অটোরিকশাটি পৌঁছলে দ্রুতগতিতে বিপরীত দিক থেকে আসা মালবাহীর ট্রাকের

মুখোমুখি সংঘর্ষে ধুমড়ে-মুচড়ে সিএনজি অটোরিকশাটি ট্রাকের নিচে চাপা পড়ে। এতে ঘটনাস্থলে মারা যায় সবাই। লক্ষ্মীপুর ফায়ার সার্ভিসের উপ-পরিচালক মো. আবদুল্লাহ জানান, দ্রুত গতিতে গাড়ি চালানোর কারনে এ দূঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারনা হচ্ছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments