শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাচন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের আহবায়ক বাবলু ডাকাতি মামলায় আটক

চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের আহবায়ক বাবলু ডাকাতি মামলায় আটক

রবিউল ইসলাম: লক্ষ্মীপুর সদর উপজেলাধীন চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের আহবায়ক কাজী বাবলুকে আটক করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ। পরে তাকে একটি ডাকাতি মামলায় গ্রেফতার দেখিয়ে বৃহস্পতিবার দুপুরে আদালতে হাজির করা হলে বিচারক তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেয়। এর আগে গতকাল বুধবার বিকেলে লক্ষ্মীপুর সদর হাসপাতাল এলাকা থেকে তাকে আটক করে জেলা গোয়েন্দা পুলিশ। অভিযোগ রয়েছে গত ২০ জানুয়ারী একই কমিটির যুগ্ম আহবায়ক রিয়াজ হোসেন জয়ের উপর হামলা চালিয়ে তাকে বেধম মারধর করে কাজী বাবলুর অনুসারীরা। এ ঘটনায় ২২ জানুয়ারী রিয়াজ হোসেন জয় বাদী হয়ে চন্দ্রগঞ্জ থানায় ৬ জনকে আসামী করে মামলা দায়ের করে। ওই মামলায় পুলিশ কপিল উদ্দিন কলেজ ছাত্রলীগের সভাপতি মাসুদ এবং চন্দ্রগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগ নেতা শাকিল কে গ্রেপ্তার করে। থানা ছাত্রলীগের আহবায়ক কাজী বাবলুর অনুসারীদের বিরুদ্ধে মামলা করায় ক্ষিপ্ত হয়ে কাজী বাবলুর নেতৃত্বে ২০/২৫জন নেতাকর্মী রিয়াজে বাড়িতে হামলা করে তার ঘর ভাংচুর করে এবং ঘরের বিভিন্ন আসবাব পত্র ভাংচুর করেছে বলে অভিযোগ মামলার বাদী রিয়াজের। চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক আবু তালেব বলেন, এই হামলা আজ কিংবা একবার নয়। কাজী বাবলুর ইঙ্গিতে একইভাবে আরো ৬ বার রিয়াজের উপর হামলা চালিয়েছে তার অনুসারীরা। এর কোন প্রতিকার অতীতে পাওয়া যায়নি। দলীয় নিয়ম ভঙ্গ করে এমন কর্মকান্ডের সহিত জড়িতদের বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে সাংগঠনিক ব্যবস্থা নেয়ার জন্য দলের নেতৃবৃন্দদের প্রতি জোর দাবী জানান তিনি।

চন্দ্রগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন বলেন, ছাত্রলীগের সাইনবোর্ড ব্যবহার করে চন্দ্রগঞ্জে ত্রাসের রাজত্ব সৃষ্টি করেছে কাজী বাবলু। তার আতঙ্কে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের একনিষ্ঠ নেতাকর্মীদের অনেকে এখনো এলাকা ছাড়া রয়েছেন। তার বাহিনীর হামলার শিকার হয়ে এখনো হাসপাতালের বেডে কাঁতরাচ্ছেন অনেকে। তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়ার দাবি জানান তিনি।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, কাজী মামুনুর রশিদ বাবলুকে ডাকাতি প্রস্তুতি মামলায় গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments