শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাজীবন মৃত্যূর সন্ধিক্ষণে সাবেক সাংসদ এ্যাড.রহমত আলী

জীবন মৃত্যূর সন্ধিক্ষণে সাবেক সাংসদ এ্যাড.রহমত আলী

সদরুল আইন: বর্ণাঢ্য জীবনের ফেলা যাওয়া স্বার্ণালী দিন, প্রিয় সংসদ আর শ্রীপুরের প্রিয় জন্মভূমিকে বুকের গহীনে লালন করে যিনি ৫ বার সংসদ সদস্য হওয়ার বিরল গৌরব অর্জন করে জীবন্ত ইতিহাস হয়েছিলেন তিনি আর কেউ নন, এ্যাড. রহমত আলী।

১৯৯১ সাল থেকে ২০১৮ সাল পর্যন্ত তিনি একটানা অপরাজিত বারবার নির্বাচিত সাংসদ হওয়ার গৌরব অর্জন করে জীবন্ত ইতিহাসের জনক হয়ে সংসদীয় ইতিহাসের মাইলফলক স্পর্শ করতে পেরেছিলেন।

জীবনের চিরন্তন সত্য মৃত্যূ, যা প্রত্যেক জীবনকেই একদিন স্পর্শ করবেই।অনাগত আগামির জন্য ছচেড়ে দিতেই হয় স্বদম্ভে চলা জীবনের রাজপথ।আমরা কেউ-ই- জীবনের সেই পরম পরিনতির বাইরে যেতে পারি না।বিধাতার অমোঘ নিয়মের চিরন্তন পথ ধরেই প্রতিটি জীবনকে এগিয়ে যেতে হয় মৃত্যূর দুয়ারে।

ক্ষমতা অর্থ বিত্ত কারো জন্যই চিরস্থায়ী নয়।একদিন ক্ষমতার পালাবদল ঘটেই, জীবনের সব দাম্ভিকতা আর লেনদেন ফেলে যেতে হয় জীবন পথের দু’ধারে।শুধু আগামি পৃথিবীর জন্য ইতিহাসের অমর পাতায় থেকে যায় পেছনের কর্মময় জীবনের দ্বীপ্ত চেতনা অথবা মানুষের ঘৃণা।

নন্দিত বরেণ্য প্রবীণ এ সাবেক সাংসদ রহমত আলী গত ৪ দিন যাবৎ মারাত্মক অসুস্থ থাকায় আজ তাকে নেওয়া হয়েছে ব্যাংককের একটি হাসপাতালে।তার পারিবারিক সূত্রে জানা গেছে, গত৪ দিন যাবত তিনি কথা বলতে পারছেন না।ইশারায় নিকটজনদের চিনতে পারলেও তার কথা বলার মত শক্তি ছিল না।খাবার বন্ধ হয়ে গিয়েছিল প্রায়ই।

গাজীপুর-৩ আসনের এক সময়ের সিংহ পূরুষ এ্যাড রহমত আলীকে তার পুত্র জামিল হাসান দুর্জয় অবস্থার অবনতি হওয়ায় অাজ দুপুরে ব্যাংকক নিয়ে গেছেন বলে পারিবারিকভাবে জানানো হয়েছে।

গাজীপুর-৩ আসনের ৫ বার নির্বাচিত সাংসদ রহমত আলীর পরিবার বয়োবৃদ্ধ এ সাংসদের জন্য দেশবাসি ও বিশেষ করে শ্রীপুরের জনমানুষের কাছে দোয়া চেয়েছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments