শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলারায়পুরে ২ মাদক ব্যবসায়ী আটক: পেট থেকে ১৬’শ পিচ ইয়াবা উদ্ধার

রায়পুরে ২ মাদক ব্যবসায়ী আটক: পেট থেকে ১৬’শ পিচ ইয়াবা উদ্ধার

তাবারক হোসেন আজাদ: লক্ষ্মীপুরের রায়পুর পৌর শহরের বাসটার্মিনাল এলাকা থেকে রবিবার দুপুরে ১৬’শ পিস ইয়াবাসহ টেকনাপের দু’মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। পরে তাদেরকে থানায় নিয়ে অভিনব পদ্ধতিতে পেটের ভিতর থেকে ইয়াবাগুলো উদ্ধার করা হয়। আটককৃতরা হলেন, টেকনাফ উপজেলার নিলা গ্রামের নরুল বশরের ছেলে জুবায়ের (২০) ও মোহাম্মদ হোসেনের ছেলে মোবারক হোসেন (২৫)।

এছাড়াও শুক্রবার রাতে শহরের ওয়াব্দা কলোনী থেকে ২ কেজি গাঁজাসহ হীরা বেগম (২৫) নামের নারীকে আটক করা হয়। এসময় গ্রেফতার এড়াতে তার স্বামী পালিয়ে যায়। পুলিশ জানান, গোপন সংবাদের দু’মাদক ব্যবসায়ীকে বিক্রির সময় আটক করে এএসআই সবুজসহ সঙ্গীয় পুলিশফোর্স। তাদেরকে থানায় এনে অভিনব কৌশলে মোবারকের পেট থেকে পায়ুপথের মাধ্যমে সাড়ে ১৫’শ পিস ও জুবায়েরকে তল্লাশি চালিয়ে ১০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। বিশেষ কায়দায় পেটের মধ্যে করে ইয়াবা আনার কথা পুলিশের কাছে স্বীকার করেছেন ওই দুই মাদক ব্যবসায়ী। রায়পুর থানার ওসি একেএম আজিজুর রহমান মিয়া বলেন, মাদকদ্রব্য পরিবহনের দায়ে দু’মাদক ব্যবসায়ীকে মাদক মামলায় গ্রেফতার দেখিয়ে বিকেলে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments