শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলাপাবনায় কৃষকলীগ নেতাকে দু’পায়ের রগ কেটে ও কুপিয়ে হত্যা

পাবনায় কৃষকলীগ নেতাকে দু’পায়ের রগ কেটে ও কুপিয়ে হত্যা

পাবনা প্রতিনিধি: আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পাবনার চর শিবরামপুর এলাকায় খাইরুল ইসলাম (৪২) নামের এক এক কৃষকলীগ নেতার দু’পায়ের রগ কেটে ও কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। আজ বৃহস্পতিবার দুপুরে এ ঘটনা ঘটে। নিহত খাইরুল সদর উপজেলার চর শিবরামপুর গ্রামের মৃত সাবের আলীর ছেলে। তিনি ঠিকাদারী করতেন ও ৯ নং ওয়ার্ড কৃষকলীগের আহ্বায়ক ছিলেন বলে জানা গেছে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, ঘটনার সময় চর শিবরামপুর স্লুইজগেটের অদুরে জলাশয়ে মাছ ধরতে যান খাইরুল ইসলাম। এ সময় পুর্ববিরোধের জেরে প্রতিপক্ষের লোকজন তাকে এলোপাথারী কুপিয়ে হত্যার পর পালিয়ে যায়।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালে পাঠিয়েছে। কারা, কি কারণে খাইরুলকে হত্যা করেছে তা তদন্ত করে দেখা হচ্ছে।

সদর উপজেলার হেমায়েতপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ড সদস্য ও সদর উপজেলা আওয়ামীলীগের সদস্য নুরুল ইসলাম জানান, মাস খানেক আগে তার ওয়ার্ডে মাদক ও সন্ত্রাস বিরোধী কমিটি গঠন করা হয়। সেই কমিটিতে সদস্য ছিলেন খাইরুল। কমিটি গঠনের কিছুদিন পর স্থানীয় মাদক ব্যবসায়ী একই গ্রামের রাসেল হোসেন ফেনসিডিল ও অস্ত্রসহ পুলিশের হাতে গ্রেপ্তার হয়। রাসেলের সহযোগীরা খাইরুলকে হত্যা করেছে দাবি করেছেন নুরুল ইসলাম।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments