শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeরাজনীতিভেনেজুয়েলার পরিস্থিতি বাংলাদেশেও হতে পারে: মেনন

ভেনেজুয়েলার পরিস্থিতি বাংলাদেশেও হতে পারে: মেনন

কাগজ প্রতিবেদক: ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন বলেছেন, লাতিন আমেরিকার দেশ ভেনেজুয়েলায় যেভাবে নির্বাচিত সরকারকে উৎখাতের ষড়যন্ত্র হচ্ছে, তা বাংলাদেশেও হতে পারে। বাংলাদেশের নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার জন্য বিশ্বের সাম্রাজ্যবাদী শক্তি নানা ষড়যন্ত্র করছে বলেও অভিযোগ করেন ১৪ দলের শরিক সাবেক এই মন্ত্রী।
আজ বৃহস্পতিবার সকালে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনের সেমিনার কক্ষে বাংলাদেশ শান্তি পরিষদ আয়োজিত এক আলোচনা সভায় ওয়ার্কার্স পার্টির সভাপতি এ আশঙ্কার কথা বলেন।
ভেনেজুয়েলার নির্বাচিত মাদুরো সরকারকে উৎখাত করার জন্য মার্কিন সরকারের ষড়যন্ত্রের বিরুদ্ধে এ আলোচনা সভায় রাশেদ খান মেনন বলেন, জনগণের সমর্থন না থাকলে সংসদের নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা সরকারের বর্ম হতে পারে না।
মন্ত্রী বলেন, ‘বিএনপি অভিযোগ করেছে, রাতের আঁধারে ব্যালট বাক্স ভরে ফেলা হয়েছে। আপনারা তো পাহারা দিতে চেয়েছিলেন। আপনাদের পাহারাটা কোথায় ছিল। আপনাদের একজন পাহারাদারও কেন আশপাশে ছিল না।’
‘এত কিছু বলছেন, একটি প্রমাণও তো দিতে পারছেন না। এই যে অজুহাত তাঁরা তৈরি করছেন, আমাদের মনে রাখতে হবে, এই বাংলাদেশটাও ভেনেজুয়েলা হয়ে যেতে পারে,’ যোগ করেন মেনন।
আলোচনা সভায় সভাপতিত্ব করেন শান্তি পরিষদের সভাপতি মোজাফ্ফর হোসেন পল্টু। পরে মার্কিন আগ্রাসনের বিরুদ্ধে একটি বিক্ষোভ মিছিল বের হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments