বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলাপ্রেমের নামে প্রহসন চলবে না চলবে না: প্রেমবঞ্চিত সংঘ

প্রেমের নামে প্রহসন চলবে না চলবে না: প্রেমবঞ্চিত সংঘ

কাগজ প্রতিনিধি: তুমি কে? আমি কে? বঞ্চিত বঞ্চিত। কেউ পাবে তো কেউ পাবে না তা হবে না হবে না। দেহ দিয়ে প্রেম নয় মন দিয়ে প্রেম হয়। প্রেমের নামে প্রহসন চলবে না চলবে না। এমন সব স্লোগান নিয়ে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ‘প্রেমবঞ্চিত সংঘের’ ব্যানারে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করা হয়েছে।
বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় বিশ্ববিদ্যালয় টুকিটাকি চত্বরে বিশ্ব ভালাবাসা দিবস উপলক্ষে এই ব্যতিক্রমী কর্মসূচির আয়োজন করা হয়।

বিশ্ববিদ্যালয় প্রেমবঞ্চিত সংঘের সভাপতি মোল্লা মোহাম্মদ সাইদ ও সাধারণ সম্পাদক মাহফুজুল সুমনের নেতৃত্বে এ সময় প্রায় দুই শতাধিক শিক্ষার্থী কর্মসূচিতে অংশ নেন।
এমন আয়োজন কেন? জানতে চাইলে সভাপতি মোল্লাহ সাইদ বলেন, আমেরিকার এক গবেষণায় দেখা গেছে ৮৮ শতাংশ লোক সিঙ্গেল। এতে প্রমাণিত হয় একটা বড় অংশ প্রেমবঞ্চিত। তাই প্রেমের অধিকার বঞ্চিতদের দাবি আদায়ে আমরা বদ্ধ পরিকর।
এছাড়া আয়োজনের মধ্যে ছিল কবিতা উৎসব, গণস্বাক্ষর কর্মসূচি ও দরিদ্র পথশিশুদের আহার ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments