বুধবার, মার্চ ২৭, ২০২৪
Homeসারাবাংলাএবার চকবাজারে ভাঙারি দোকানে বিস্ফোরণ, ৩ জন দগ্ধ

এবার চকবাজারে ভাঙারি দোকানে বিস্ফোরণ, ৩ জন দগ্ধ

কাগজ প্রতিবেদক: পুরান ঢাকার চকবাজারে ভাঙারির একটি দোকানে বিস্ফোরণে তিনজন দগ্ধ হয়েছেন। আজ শনিবার বিকেল সাড়ে ৪ টার দিকে চকবাজারের কামালবাগ এলাকায় এই দুর্ঘটনা ঘটে। দগ্ধ ব্যক্তিরা হলেন- দোকানটির মালিক টুকু মিয়ার ছেলে সুমন খান, কর্মচারী নূর আলম ও মো. সুমন। পরে দগ্ধ তিনজনকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়।

দগ্ধ নুর আলম সাংবাদিকদের জানান, চকবাজার কামালবাগ বেড়িবাঁধ সংলগ্ন একটি ভাঙারির দোকানের কর্মচারি তারা দু’জন ও মালিক হচ্ছেন সুমন খান। বিকেলে দোকানে ভাঙারির মালামাল একটি মেশিনের চাপ দেওয়ার সময় সেখান থেকে বিস্ফোরিত হয়। এতে তারা দগ্ধ হয়।

ঢাকা মেডিক্যাল পুলিশ বক্স (পরিদর্শক) বাচ্চু মিয়া এর সত্যতা নিশ্চিত করে জানান, তিনজনের শরীরের বিভিন্ন অংশ আগুনে ঝলসে গেছে। এতে সুমন খানের শরীরের শতকরা ২৬ ভাগ, নূর আলমের ৩০ ভাগ, সুমনের ১৮ ভাগ পুড়ে গেছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments