কাগজ প্রতিনিধি: বাগেরহাটের খানজাহান আলী মাজার মোড় এলাকায় দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে পিছন দিক থেকে ধাক্কা দিয়ে পিকনিকের বাস দুমড়েমুচড়ে গেছে। এতে দুই ব্যক্তি নিহত হয়েছেন। তাঁরা পিকনিকের বাসের যাত্রী ছিলেন।
আজ শুক্রবার ভোরে এ দুর্ঘটনা ঘটেছে। নিহতদের মধ্যে একজন ঘটনাস্থলেই এবং আরেকজন হাসপাতালে নেওয়ার পথে মারা গেছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরো ১০ জন।
নিহতরা হলেন গরিবুল্লাহ (৪৫) ও কিবরিয়া (২২)। তাঁরা ঝিনাইদহের শৈলকুপা উপজেলার ত্রিবানী ইউনিয়নের শেখপাড়া গ্রামের বাসিন্দা।
বাগেরহাট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক মো. মাসুদুর রহমান বলেন, ঝিনাইদহের ত্রিবানী ইউনিয়ন থেকে অর্ধশতাধিক যাত্রী নিয়ে পিকনিকের বাসটি এসেছিল। তাঁরা ষাটগুম্বুজ মসজিদ, খানজাহান (রহ.) মাজার ও সুন্দরবন দেখার জন্য বেরিয়েছিলেন। কুষ্টিয়ার গড়াই পরিবহনের বাসে করে তাঁরা এসেছিলেন।

‘ভোর সোয়া ৫টার দিকে খানজাহান (রহ.) মাজার এলাকয় সড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে পিছন থেকে ধাক্কা দেয় পিকনিকের বাসটি। এতে ঘটনাস্থলেই গরিবুল্লাহ নিহত হন। আরো পাঁচ যাত্রী আহত হন। খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে কিবরিয়া মারা যান।’
বাগেরহাট জেলা ফায়ার সার্ভিস, সদর থানা পুলিশ ও স্থানীয়রা উদ্ধারকাজে অংশ নেয়। আহতদের বাগেরহাট সদর হাসপাতাল ও খুলনা মেডিকেল কলেজে হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানান ফায়ার সার্ভিসের ওই কর্মকর্তা।