শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeরাজনীতিমনসুরের শপথে টাকা-পয়সার লেনদেন থাকতে পারে: জাফরুল্লাহ

মনসুরের শপথে টাকা-পয়সার লেনদেন থাকতে পারে: জাফরুল্লাহ

কাগজ প্রতিবেদক: ঐক্যফ্রন্ট থেকে বিজয়ী হওয়ার পর শপথ নিয়ে সুলতান মোহাম্মদ মনসুর অনৈতিক কাজ করেছেন বলে মন্তব্য করেছেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী। এছাড়া এখানে টাকা-পয়সারও লেনদেন থাকতে পারে বলেও মন্তব্য করেন তিনি।
বৃহস্পতিবার ডা. জাফরুল্লাহ চৌধুরী এ ধরনের মন্তব্য করেন।
গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা বলেন, ‘সুলতান মোহাম্মদ মনসুর শপথ নিয়ে অনৈতিক কাজ করেছেন, এখানে টাকা পয়সারও লেনদেন থাকতে পারে।’
এর আগে বৃহস্পতিবার সকাল ১১টায় জাতীয় সংসদের শপথ কক্ষে তাকে শপথ পাঠ করান স্পিকার শিরীন শারমিন চৌধুরী। ২০১৮ সালের ৩০ ডিসেম্বরের নির্বাচনে মৌলভীবাজার -২ আসন থেকে ধানের শীষ প্রতীক নিয়ে নির্বাচিত হন গণফোরাম নেতা সুলতান মনসুর।
শপথ নেওয়ার কয়েক ঘণ্টা পরেই দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে সুলতান মোহাম্মদ মনসুর আহমেদকে গণফোরাম থেকে বহিষ্কার করা হয়েছে বলে জানিয়েছেন দলটির সাধারণ সম্পাদক মোস্তফা মহসিন মন্টু। দল থেকে বহিষ্কারের পাশাপাশি সুলতান মনসুরের প্রাথমিক সদস্য পদও বাতিল করা হয়।
শপথ গ্রহণের পর সংসদ সদস্য সুলতান মনসুর সাংবাদিকদেরকে জানান, জোটের শীর্ষ নেতাকে জানিয়েই শপথ নিয়েছেন তিনি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments