শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাযশোরে চাকরির প্রলোভন দেখিয়ে দুই তরুণীকে গনধর্ষণ

যশোরে চাকরির প্রলোভন দেখিয়ে দুই তরুণীকে গনধর্ষণ

সদরুল আইন: যশোরের বেনাপোলে দুই তরুণী ধর্ষণের শিকার হয়েছেন বলে জানা গেছে। গতকাল বিকেলে বেনাপোল বন্দর থানার পুটখালী সীমান্ত এলাকায় এ ঘটনা ঘটে। এই দুই তরুণীকে ভারতে পাচারের উদ্দেশে পুটখালী সীমান্তে এনে রাখা হয়েছিল। তখন এই তরুণীদের গনধর্ষণ করে যুবকরা । এ ঘটনায় অভিযুক্ত ৭ জনকে আটক করেছে পুলিশ।

আটক ব্যক্তিরা হলেন :

রাফুল ধাবক (২৫), মো. প্লাবন (২১), আরিফুল ইসলাম (২২), মো. আবদুল্লাহ (২৩), সোহেল হোসেন (২২), মো. মোর্শেদ (৪০), শিমুল হোসেন (২২)। তাঁদের সবার বাড়ি বেনাপোল উপজেলায়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ভারতে ভালো বেতনে চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে পাশের একটি জেলা থেকে ওই দুই তরুণীকে বেনাপোল বন্দর থানার পুটখালী সীমান্তে এনে রাখা হয়।

তাঁদের সীমান্ত দিয়ে ভারতে পাচারের কথা ছিল। গতকাল বিকেলে ছয়জন ওই দুই তরুণীকে ধর্ষণ করেন। পরে এলাকাবাসীর সহায়তায় দুই তরুণীকে উদ্ধার করা হয়।

বেনাপোল বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ আবু সালেহ মাসুদ করিম বলেন, ওই দুই তরুণী বর্তমানে পুলিশ হেফাজতে রয়েছেন।

আজ ডাক্তারি পরীক্ষার জন্য তাঁদের যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠানো হবে।

এই ঘটনায় ৭ জনকে আটক করা হয়েছে। তাঁদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments