শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাবঙ্গবন্ধুর জন্মবার্ষিকী অনুষ্ঠানে এসে মুক্তিযোদ্ধার আত্মহত্যা

বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী অনুষ্ঠানে এসে মুক্তিযোদ্ধার আত্মহত্যা

কাগজ প্রতিনিধি: সুনামগঞ্জে বীর মুক্তিযোদ্ধা মো. জলফে আলী আত্মহত্যা করেছেন। রোববার বিকেলে সুনামগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের বাথরুম থেকে তার লাশ উদ্ধার করা হয়। তিনি সুনামগঞ্জ সদর উপজেলার জাহাঙ্গীরনগর ইউনিয়নের নারায়তলা এলাকার মৃত আমির আলী ছেলে।

পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, রোববার সকালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী ও শিশু দিবসের আয়োজনে অংশগ্রহণের জন্য নারায়ণতলা থেকে জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে আসেন তিনি। এসময় তিনি বাথরুমে যাওয়ার কথা বলে ঘণ্টা পার হয়ে গেলেও ফেরত আসেননি।

পরে থানায় খবর দেয়ার পর পুলিশ এসে বাথরুমের দরজা ভেঙে মাটিতে পড়ে থাকা অবস্থায় তার লাশ উদ্ধার করে। লাশের পাশ থেকে একটি কীটনাশকের বোতল পাওয়া যায়। পরে ময়নাতদন্তের জন্য লাশ সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়।

খবর পেয়ে ঘটনাস্থলে জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ, পুলিশ সুপার বরকতুল্লাহ খান, অতিরিক্ত জেলা প্রশাসক শরিফুল ইসলাম, হারুণ অর রশিদ পরিদর্শন করেন।

এ ব্যাপারে সুনামগঞ্জ সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল্লাহ বলেন, আমরা লাশ উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠিয়েছি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তিনি আত্মহত্যা করেছেন। কিন্তু কেন তিনি এ কাজ করেছেন তা এখনও জানা যায়নি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments