শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাযাত্রীকে বাস কাউন্টারে ধর্ষণ, স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেপ্তার

যাত্রীকে বাস কাউন্টারে ধর্ষণ, স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেপ্তার

কাগজ প্রতিনিধি: লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বুড়িমারী স্থলবন্দর এলাকায় যশোদা পরিবহন নামে বাস কাউন্টারে এক নারী গণধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় বুড়িমারী ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রেজাউল ইসলামকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এর আগে আজ বৃহস্পতিবার সকালে ধর্ষণের শিকার ওই নারীকে উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, প্রায় তিন দিন আগে ভারত যাওয়ার উদ্দেশে শেরপুর থেকে পাটগ্রামের বুড়িমারী স্থলবন্দরে আসেন ওই নারী। এরপর তাকে কাগজপত্র তৈরি করে দেওয়ার নাম করে সেখানকার যশোদা বাস কাউন্টারে নিয়ে গিয়ে একটি কক্ষে আটকে রাখা হয়। রাতে সেখানেই ওই নারীকে পালাক্রমে ধর্ষণ করে বুড়িমারী ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম, স্থানীয় নুরুন্নবী ও আনছারুল ইসলাম ওরফে ভোম্বল। এভাবে টানা আরও দুই দিন গণধর্ষণের শিকার হয় ওই নারী।

পুলিশ সূত্রে আরও জানা যায়, এই অবস্থায় বৃহস্পতিবার সকালে খবর পেয়ে পাটগ্রাম থানা পুলিশ ঘটনাস্থল থেকে ধর্ষিত নারীকে উদ্ধার করে। পাশাপাশি ধর্ষণের অভিযোগে বুড়িমারী ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রেজাউল ইসলামকে আটক করে থানা নিয়ে আসে পুলিশ।

ঘটনার বিষয়ে জানতে চাইলে পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনছুর আলী মুঠোফোনে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘আটক রেজাউলসহ তিন জনের নামে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।’ পাশাপাশি ওই নারীকে প্রয়োজনীয় ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে বলে উল্লেখ করেন তিনি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments