বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলানেত্রকোনায় ৩৮ টি শিক্ষা প্রতিষ্টানের অংশ গ্রহনে দেয়াল পত্রিকা উৎসব

নেত্রকোনায় ৩৮ টি শিক্ষা প্রতিষ্টানের অংশ গ্রহনে দেয়াল পত্রিকা উৎসব

হুমায়ুন কবির: নেত্রকোনায় রবিবার দিনব্যাপী অনুষ্ঠিত হয়েছে দেয়াল পত্রিকা উৎসব ও সাংস্কৃতিক প্রতিযোগিতা। স্বাবলম্বী উন্নয়ন সমিতির কার্যালয়ে ৩৮ টি শিক্ষা প্রতিষ্টানের শতাধিক শিক্ষার্থী এতে অংশ নেয়। শিক্ষার্থীদের সুপ্ত মেধাকে বিকশিত করার লক্ষ্যে পল্লী কর্মসহায়ক ফাউন্ডেশনের (পিকেএসএফ) সহযোগিতায় স্বাবলম্বীর ক্রীড়া ও সাংস্কৃতিক কর্মসূচির উদ্যোগে এ প্রতিযোগিতার আয়োজন করা হয়।
সকাল সাড়ে ন’টায় প্রতিযোগিতার উদ্বোধন করেন জেলা প্রশাসক মঈনউল ইসলাম। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিকেএসএফ’র উপ-ব্যবস্থাপনা পরিচালক ফজলুল কাদের।
স্বাবলম্বী উন্নয়ন সমিতির নির্বাহী পরিচালক বেগম রোকেয়ার সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, অধ্যাপক মতীন্দ্র সরকার, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ ওবায়দুল্লাহ, সহকারী জেলা শিক্ষা অফিসার আব্দুল গফুর, সিংহেরবাংলা ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রহিম প্রমুখ।
দেয়াল পত্রিকা ছাড়াও সঙ্গীত, উপস্থিত বক্তৃতা, রচনা এবং আবৃত্তি প্রতিযোগিতায় মোট ৩৮টি প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয় এবং কলেজের শতাধিক শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments