শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলানির্বাচনী সহিংসতায় পিরোজপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা

নির্বাচনী সহিংসতায় পিরোজপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা

কাগজ প্রতিবেদক: উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে দুইপক্ষের সংঘর্ষে পিরোজপুরের মঠবাড়িয়ার গুলিশাখালী ইউনিয়নের স্বেচ্ছাসেবক লীগ নেতা জনি তালুকদারকে কুপিয়ে হত্যা করা হয়েছে। গতকাল রোববার দিবাগত রাতে এ ঘটনা ঘটেছে। নিহত জনি বিদ্রোহী প্রার্থী রিয়াদুল ইসলামের সমর্থক ছিলেন।
এর আগে গতকাল সকালে গুলিশাখালী বাজারে বিদ্রোহী প্রার্থী রিয়াদুল ইসলামের সমর্থকদের সঙ্গে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হোসাইন মোশাররফ সাকুর সমর্থকদের সংঘর্ষ বাধে। সংঘর্ষে হলতা গুলিশাখালী ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়মী লীগের সাংগঠনিক সম্পাদক রিয়াজুল আলম ঝনোসহ ১৯ জন আহত হন।
এ ঘটনার পরিপ্রেক্ষিতে রাতে বিদ্রোহী প্রার্থীদের ওপর হামলা করে নৌকার প্রার্থীর সমর্থকরা। এতে গুরুতর আহত হন জনি। পরে জনিকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ ও হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমআর শওকত আনোয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, হতাহতের ঘটনার পর থেকে এলাকায় পুলিশি টহল জোরদার করা হয়েছে।
আগামী ৩১ মার্চ পিরোজপুরের মঠবাড়িয়াসহ ১২২ উপজেলায় চতুর্থধাপে ভোটগ্রহণ করবে নির্বাচন কমিশন (ইসি)।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments