বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলাআইনজীবির পিতা হত্যাকারী আসামীদের গ্রেফতারের দাবীতে মানিকগঞ্জে মানববন্ধন

আইনজীবির পিতা হত্যাকারী আসামীদের গ্রেফতারের দাবীতে মানিকগঞ্জে মানববন্ধন

মিজানুর রহমান: ঢাকার সাভারে আইনজীবীর পিতার হত্যার আসামীদের গ্রেফতার ও শাস্তির দাবীতে মানিকগঞ্জে মানববন্ধন কর্মসূচি পালন করেছে শতাধিক আইনজীবীরা। বুধবার দুপুরে জেলা আইনজীবী সমিতি শহীদ রফিক সড়কের আইনজীবী ভবনের সামনে এই মানবন্ধনের আয়োজন করে।
এ সসময় বক্তব্য রাখেন মানিকগঞ্জ আইনজীবী সমিতির সভাপতি ও সাটুরিয়ার উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট আবদুল মজিদ ফটো, সাধারন সম্পাদক এ্যাডভোকেট আখতারুজ্জামান লিটন, নিহতের মেয়ে এ্যাডভোকেট শাকিলা আফরোজ সীমা ও জামাতা এ্যাডভোকেট ফয়জুল ইসলাম । এছাড়া শতাধিক আইনজীবী ও স্বজনরা এতে অংশগ্রহণ করে।

মানবন্ধনে বক্তরা বলেন, মানিকগঞ্জের আইনজীবী শাকিলা আফরোজ সীমার পিতা মো.শফিকুল বারী চৌধুরীর হত্যাকারীদের আগামী ১৫ দিনের মধ্যে গ্রেফতার করে শাস্তির দাবী করেন।
উল্লেখ্য গত ২১ মার্চ মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার নিরালী গ্রামের মানিকগঞ্জ জজ কোর্টের আইনজীবী শাকিলা আফরোজ সীমার পিতা মো.শফিকুল বারী চৌধুরী সাভার উপজেলার নিউ মার্কেট এলাকার নিজ বাসা থেকে পাওনা টাকা আনার জন্য একই উপজেলার তালবাগ এলাকার একটি বাসায় গেলে খুন হয় তিনি

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments