শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলাসিংগাইরে প্রতিবেশীর হামলায় নিহত ১, থানায় মামলা

সিংগাইরে প্রতিবেশীর হামলায় নিহত ১, থানায় মামলা

মিজানুর রহমান বাদল: মানিকগঞ্জের সিংগাইর তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিবেশির হামলায় এক কৃষক নিহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে উপজেলার পৌর এলাকার কাশিমনগর গ্রামে।  এঘটনায় নিহতের ছেলে বিপ্লব বাদী হয়ে ৪ জনকে আসামী করে বুধবার সন্ধ্যায় সিংগাইর থানায় মামলা দায়ের রকরেছে।
স্থানীয়রা জানায়, গত সোমবার দুপুরে নিহত সুরুজ মিয়ার সঙ্গে প্রতিবেশী সিয়াম ও তার পরিবারের লোকজনের সাথে পাশেরর বাড়ির রান্নাঘরের ধোঁয়া বের হওয়াকে কেন্দ্র করে ঝগড়া হয়। এক পর্যায়ে সিয়াম ও পরিবারের লোকজন মিলে সুরুজ মিয়াকে বেধড়ক মারধর করে। এলাবাসী মারাত্মকভাবে আহত অবস্থায় সুরুজ মমিয়াকে উদ্ধার করে সিংগাইর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি দেখে কর্তব্যরত ডাক্তার তাকে ঢাকায় রেফার্ড করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার ভোরে সে মারা যায়।

সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন বলেন, এ ঘটনায় নিহতের ছেলে মামলা দায়ের করেছে। আসামী গ্রেফতারের জোর চেষ্টা চলছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments