শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলাজয়পুরহাটে ছিনতাই চেষ্টার অভিযোগে পুলিশ কনস্টেবল আটক

জয়পুরহাটে ছিনতাই চেষ্টার অভিযোগে পুলিশ কনস্টেবল আটক

কাগজ প্রতিনিধি: জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলায় আট লাখ টাকা ছিনতাই চেষ্টার অভিযোগে পুলিশের এক কনস্টেবলকে আটক করেছে জনতা। বুধবার সন্ধ্যায় ক্ষেতলাল উপজেলার বটতলী ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে বলে ক্ষেতলাল থানার ওসি শাহরিয়ার খান জানান।

আটক কনস্টেবল মুহিদুল ইসলাম জয়পুরহাটের পাঁচবিবি থানায় কর্মরত বলে ওসি শাহরিয়ার জানান।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ওসি শাহরিয়ার বলেন, কালাই উপজেলার পুনট বাজারের মুরগি ব্যবসায়ী খালেক ও তার কর্মচারী জয়পুরহাট শহরের ইসলামী ব্যাংক থেকে আট লাখ টাকা উত্তোলন করে মোটরসাইকেল যোগে কর্মস্থলে ফিরছিলেন।

“ব্যাংক এলাকা থেকে পাঁচবিবি থানার পুলিশ কনস্টেবল মুহিদুল মোটরসাইকেল যোগে পিছু নিয়ে বটতলী ব্রিজ এলাকায় জোরপূর্বক ওই ব্যবসায়ীর মোটরসাইকেলের গতিরোধ করেন।

“পরে মাদক মামলার ভয় দেখিয়ে মুহিদুল আট লাখ টাকা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেন। এ সময় ব্যবসায়ী ও তার কর্মচারীর চিৎকারে স্থানীয়রা মুহিদুল ইসলামকে আটক করে পুলিশে সোপর্দ করেন।”

পাঁচবিবি থানার ওসি বজলার রহমান বলেন, কোনো মামলার আসামি বা মাদক দ্রব্য আটকের জন্য মুহিদুলকে অনুমতি দেওয়া হয়নি। নিজ কর্মস্থল ছাড়া তিনি কেন অন্য থানা এলাকায় গেলেন তাও তিনি জানেন না। অপরাধ প্রমাণিত হলে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান ওসি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments