কাগজ প্রতিনিধি: সিলেট গ্যাস ফিল্ডস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী মো. লুৎফর রহমানের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার জৈন্তাপুর উপজেলার হরিপুর এলাকায় তার বাসভবন থেকে মরদেহটি উদ্ধার করা হয়।
সিলেট গ্যাস ফিল্ডস লিমিটেডের উপব্যবস্থাপক মো. শাহ আলম জানান, মো. লুৎফর রহমানের বাড়ি ময়মনসিংহ জেলায়। গ্যাসফিল্ডের বাসভবনে তিনি একা থাকতেন। এক ছেলে ও এক মেয়েকে নিয়ে তার স্ত্রী ঢাকায় থাকেন।
সকালে তিনি অফিসে না আসায় সহকর্মীরা তার মোবাইলে ফোন দেন। কিন্তু তিনি ফোন ধরেননি। পরে গ্যাস ফিল্ড অফিসের ভেতর বাসভবনে গিয়ে জানালা দিয়ে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় তার মৃতদেহ দেখতে পাওয়া যায়। তবে ভেতর থেকে ওই কক্ষের দরজা বন্ধ ছিল।

জৈন্তাপুর থানার ওসি ময়নুল জাকির জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার মরদেহ উদ্ধার করে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে জানান ওসি।
২০১৮ সালের ৮ এপ্রিল সিলেট গ্যাস ফিল্ডস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক হিসেবে যোগদান করেন তিনি।

Previous articleমিয়ানমারে সেনাবাহিনীর হেলিকপ্টার হামলা, ৩০ রোহিঙ্গা নিহত
Next articleভৈরবে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত ১
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।