শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাসিরাজগঞ্জে কারাগারের সামনে থেকে সন্তান নিখোঁজ, সন্ধানে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা

সিরাজগঞ্জে কারাগারের সামনে থেকে সন্তান নিখোঁজ, সন্ধানে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা

মারুফ মির্জা : সিরাজগঞ্জ জেলা কারাগারের সামনে থেকে নিখোঁজ হওয়া সন্তানের সন্ধান দাবীতে প্রধানমন্ত্রীর সহযোগিতা কামনা করে সংবাদ সম্মেলন করেছেন সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার এরানদহ গ্রামের রাশেদা খাতুন ও তার স্বামী জয়নাল আবেদীন।

রবিবার বিকেলে রায়গঞ্জ উপজেলার এরানদহ গ্রামে নিজ বাড়িতে সংবাদ সম্মেলন করেন নিখোঁজ যুবক বোরহান উদ্দিনে মা রাশেদা খাতুন ও তার পিতা জয়নাল আবেদীন।

সংবাদ সম্মেলনে লিখিত অভিযোগে বলেন, সন্ত্রাস বিরোধী আইনের মামলায় ২০১৬ সালের ২০ সেপ্টেম্বর দুপুরে বোরহান উদ্দিন (২৮) কে গ্রেফতার করে সিরাজগঞ্জ গোয়েন্দা পুলিশ। দুই বছর ৯ মাস কারাগারে আটক থাকার পর গত ৭ এপ্রিল আদালত তাকে অন্তবর্তীকালিন জামিন প্রদান করেন। জামিনপ্রাপ্ত বোরহান উদ্দিন ৮ এপ্রিল সকালে কারাগার থেকে বের হলে সাদা পোষাকের একদল লোক তাতে একটি মাইক্রেবাসে তুলে নিয়ে যায়। এর পর থেকে সে নিখোঁজ রয়েছে। অনেক জায়গায় খোঁজা খুঁজি করে তার সন্ধান না পেয়ে আজ (রোববার) তার পরিবার সংবাদ সম্মেলন করেন। বোরহান উদ্দিনের সন্ধানের জন্য প্রধানমন্ত্রী হস্তক্ষেপ কামনা করেন তার পরিবার।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments