শুক্রবার, মে ৩, ২০২৪
Homeসারাবাংলাচাঁদাবাজির মামলায় যুবলীগ সভাপতি গ্রেফতার

চাঁদাবাজির মামলায় যুবলীগ সভাপতি গ্রেফতার

কাগজ প্রতিনিধি: এক কোটি টাকা চাঁদা দাবি করায়, চাঁদাবাজির মামলায় নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ ইউনিয়ন যুবলীগের সভাপতি নজরুল ইসলাম ওরফে ছোট নজরুলকে গ্রেফতার করা হয়েছে। নারায়ণগঞ্জ জেলা ডিবি পুলিশের একটি টিম মঙ্গলবার সকালে তাকে গ্রেফতার করে। নারায়ণগঞ্জ জেলা ডিবি গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি বলেন, নজরুলের বিরুদ্ধে চাঁদাবাজি মামলা রয়েছে। ওই মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে। তাকে সিদ্ধিরগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে। মডার্ন গ্রুপ অব কোম্পানির ল্যান্ড এক্সিকিউটিভ আজমত আলী ২২ এপ্রিল নজরুল ইসলামের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় চাঁদাবাজির মামলা করেছেন।
মামলায় আজমত আলী উল্লেখ করেছেন, তাদের কেনা জমি তাজ জুট মিলে কাজ করতে গেলে নজরুল, জহির ও তাদের সহযোগী খালেক ওরফে জামাই খালেক এক কোটি টাকা চাঁদা দাবি করেন। কোন উপায়ান্তর না দেখে তিনি মামলা করেছেন। নজরুল, তার ভাই জহিরুল ইসলাম ও সহযোগী আব্দুল খালেক ওরফে জামাই খালেককে এ মামলার আসামি করা হয়েছে।
নজরুল ইসলামের ভাই জহির ইসলাম শিমরাইল ট্রাক স্ট্যান্ডে চাঁদাবাজির সময় ইতোপূর্বে র্যাব-১১ সদস্যদের হাতে গ্রেফতার হয়েছিল। নজরুল শীতলক্ষ্যা নদীর ওয়াকওয়ের গাছ কেটে পাথর ও বালু ব্যবসা করে আসছিল বলেও জানায় ডিবি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments