শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাবান্দরবানে এবার সন্তানের সামনে মাকে ধর্ষণ

বান্দরবানে এবার সন্তানের সামনে মাকে ধর্ষণ

কাগজ প্রতিনিধি: বান্দরবান জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের এক নারীকে দুই ব্যক্তি তাঁর মা ও সন্তানদের সামনে ধর্ষণ করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। ওই নারী বর্তমানে বান্দরবান সদর হাসপাতালে চিকিৎসাধীন। গত বৃহস্পতিবার রাতে ঘরের দরজা ভেঙে দুই ব্যক্তি তাঁকে ধর্ষণ করেন বলে তিনি অভিযোগ করেছেন।
সদর হাসপাতালে ধর্ষণের শিকার ওই নারী গণমাধ্যমকে জানিয়েছেন, তাঁর স্বামী দীর্ঘদিন পরিবারের কোনো খোঁজ নেন না। মা ও দুই সন্তানকে নিয়ে তিনি একাই থাকেন। স্থানীয় বাসিন্দা আবদুল জব্বার (৫০) ও শাহাজাহান (৩৫) নামের দুই ব্যক্তি তাঁর হাত-মুখ বেঁধে মা ও সন্তানের সামনেই তাঁকে ধর্ষণ করেছেন।
বান্দরবান সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) প্রত্যুৎপল ত্রিপুরা বলেন, ওই নারীর ডাক্তারি পরীক্ষা করা হয়েছে। বিষয়টি নাইক্ষ্যংছড়ি থানা-পুলিশকে জানানো হবে।
নাইক্ষ্যংছড়ি থানার ওসি আনোয়ার হোসেন বলেছেন, এলাকাটি দুর্গম হওয়ায় এবং হাসপাতাল থেকে এখনো অবহিত না করায় তাঁরা ধর্ষণের বিষয়টি জানেন না। হাসপাতাল থেকে জানানো হলে অবশ্যই মামলা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments