শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাকেন্দুয়া সাইডুলি নদী থেকে ২ জনের মরদেহ উদ্ধার

কেন্দুয়া সাইডুলি নদী থেকে ২ জনের মরদেহ উদ্ধার

হুমায়ুন কবির: নেত্রকোণার কেন্দুয়ার সাইডুলি নদী থেকে রোববার ও সোমবার ২ দিনে ২ জনের মরদেহ উদ্ধার করেছে কেন্দুয়া থানা পুলিশ। পুলিশ জানায়, রোববার দুপুরে সাইডুলি নদীর গোগবাজার এলাকা থেকে অর্ধগলিত অজ্ঞাত পরিচয় (৪০) ব্যাক্তির লাশ উদ্ধার করে নেত্রকোণা মর্গে প্রেরন করা হয়েছে এস. আই আবুল বাশার জানান, উজান থেকে ভেসে আসা লাশটির পোষাক পরিচ্ছদ দেখে মানসিক ভারসাম্যহীন বলে ধারনা করা হচ্ছে। অপরদিকে রোববার দুপুরে উপজেলার কোনাপাড়া

গ্রামের বাদশা মিয়া (৭০) কলার ছরি নিয়ে সাইডুলি নদী সাতঁরিয়ে পার হতে গিয়ে ডুবে নিখোঁজ হন। পরদিন সোমবার (১৩মে) সকাল ৭ টার দিকে সাইডুলি নদীর কাউরাট এলাকা থেকে স্থানীয় লোকেরা ভাসমান অবস্থায় বাদশা মিয়ার মরদেহ উদ্ধার করে। কেন্দুয়া থানার ওসি ইমারত হোসেন গাজী জানান, স্থানীয় ইউপি চেয়ারম্যান ও এলাকার গন্যমান্য ব্যক্তিদের সুপারিশে বৃদ্ধ বাদশা মিয়ার লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments